Advertisement
Advertisement
Adnan Sami

বাবা আদনান ভারতে, সেই সুযোগে পাকিস্তানে মাহিরার সঙ্গে প্রেমে মশগুল ছেলে আজান!

মাহিরার সঙ্গে আজানের ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল।

Mahira Khan's dance with Adnan Sami's son Azaan surprises internet
Published by: Akash Misra
  • Posted:May 24, 2024 3:27 pm
  • Updated:May 24, 2024 3:40 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গায়ক আদনান শামি পাকাপাকিভাবে ভারতে রয়েছেন। তবে ছেলে আজানের নিত্য আসা-যাওয়া পাকিস্তান টু ভারত। এরই মাঝে টুক করে সোশাল মিডিয়ায় ঝড় তুললেন আদনানপুত্র আজান! আজানের এমন এক ভিডিও শেয়ার হল ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটারে, তা দেখে হতবাক নেটপাড়া। বাবার মতো ছেলে আজানও গায়ক ও সঙ্গীত পরিচালক।

ব্য়াপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি নিজের বার্থডে সেলিব্রেট করলেন আদনানের ছেলে আজান। আর সেখানেই দেখা গেল পাক অভিনেত্রী মাহিরাকে। যে মাহিরা শাহরুখের হাত ধরে বলিউডে পা রেখেছিলেন, সে এখন বাক্স প্যাটরা গুটিয়ে পাকিস্তানেই রয়েছেন। তবে জন্মদিনের ভিডিও নয়। বরং সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আদনানের ছেলে আজান ও মাহিরার একটি অন্তরঙ্গ ভিডিও। যা দেখে রীতিমতো হতবাক নেটপাড়া।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AK BUZZ (@akbuzzofficial)

Advertisement

[আরও পড়ুন: প্রেগনেন্সি ‘বিতর্কে’ নিন্দুকদের কাঁচকলা দেখালেন দীপিকা! মোক্ষম জবাব হবু মায়ের]

প্রসঙ্গত, আদনান শামির ভারতীয় নাগরিকত্ব নিয়ে ইতিমধ্যেই একাধিকবার প্রশ্ন উঠেছে বিনোদনমহল থেকে দেশের রাজনৈতিক মহলে। সংশোধিত নাগরিকত্ব আইন প্রসঙ্গে বলতে গিয়ে দিন কয়েক আগেই বলিউডের প্রবীণ অভিনেতা রাজা মুরাদ প্রশ্ন ছুঁড়েছিলেন, “আদনান তো ভারতীয় মুসলিম নন, তাঁকে কীভাবে ভারতীয় নাগরিকত্ব দেওয়া হল?” আদনান শামির বাবা পাকিস্তানের বায়ুসেনাতে নিযুক্ত ছিলেন। একসময়ে তিনি পাকিস্তানেরই বাসিন্দা ছিলেন। এমনকী, তাঁর ছেলেও থাকেন পাকিস্তানে। এবং গতবছরই আদনানের ছেলে এক ভিডিও প্রকাশ করে বলেছিলেন যে ভারতের থেকে তাঁর কাছে মাতৃভূমি পাকিস্তানই সেরা। যার জেরে বাবা আদনানকে কটাক্ষ করতেও ছাড়েনি দেশবাসী।

[আরও পড়ুন: অসুস্থ শাহরুখের যত্ন নিচ্ছেন অমিতাভের নাতি, সুহানা-অগস্ত্যর প্রেমে সিলমোহর!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ