BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  শনিবার ৪ জুলাই ২০২০ 

Advertisement

সাইবার ক্রাইমের ফাঁদে অরুণিমা-মানালি, শেয়ার করলেন ভয়াবহ সেই অভিজ্ঞতা

Published by: Sandipta Bhanja |    Posted: September 11, 2019 8:56 pm|    Updated: September 11, 2019 9:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:   সাইবার ক্রাইমের ফাঁদে পড়া বর্তমানে অবশ্য নিত্য নৈমিত্তিক ব্যাপার হযে দাঁড়িয়েছে। ওয়েব মাফিযারা ওঁৎ পেতে বসে রয়েছেন সর্বত্র। সেই ফাঁদে পা দিলেই সর্বস্ব খোয়াতে পারেন আপনি! ঠিক সেরকমই সাইবার ক্রাইমের ফাঁদে পড়েছেন টলিউডের নামজাদা দুই অভিনেত্রী- মানালি মণীষা দে এবং অরুণিমা ঘোষ। আর সেই কাহিনিই দুই অভিনেত্রী শেয়ার করলেন দেবের সঙ্গে। দেব এন্টারটেনমেন্টের টুইটার পাতায় তা তুলে ধরলেন তাঁরা।

[আরও পড়ুন :  ‘#MeToo আন্দোলনটাকেই দুর্বল করে দিলেন’, আমিরকে কটাক্ষ তনুশ্রীর]

কীভাবে সাইবার ক্রাইমের ফাঁদে পড়লেন তাঁরা? অরুনিমা জানান, একটি লোক প্রথমে তাঁকে দিনের পর দিন ইনস্টাগ্রামে অগণিত মেসেজ পাঠাতে শুরু করে। প্রথমে ভাল-মন্দ কথা বলে ভাব জমায়, তারপর বাড়ি থেকে শপিং মল সর্বত্রই অভিনেত্রীর পিছু নেওয়া শুরু করে। এমনকী, তাঁর বাড়িতেও পৌঁছে যায়। সাইবার ক্রাইম নিয়ে এমনই ভয়ানক অভিজ্ঞতার কথা প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী অরুণিমা ঘোষ।

এভাবেই আজকাল প্রায় প্রতি পদক্ষেপেই পাতা রয়েছে সাইবার ফাঁদ? সচেতন না হলেই সেই ফাঁদের গেরোয় আটকে যাওয়ার ঘোর সম্ভাবনা। কখন, কীভাবে নিজেদের অজান্তেই শিকার হয়ে যাবেন, তা হয়তো বুঝতেই পারবেন না। বা বুঝে হয়ে ওঠার আগেই অনেকটা ক্ষতি হতে পারে আপনার। ঠিক যেমনটা হয়েছিল অভিনেত্রী অরুণিমা ঘোষ এবং মানালি দে’র সঙ্গে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই সাইবার ফাঁদে পা দিয়ে ফেলেছিলেন তাঁরা। মানালি যিনি কি না সদ্য ‘গোত্র’তে অভিনয় করেছেন, তিনিও সাইবার ফাঁদে পড়ার অভিজ্ঞতা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। ঠিক কী ঘটেছিল তাঁদের সঙ্গে? সেই ভয়ানক অভিজ্ঞতার কথা জানতে দেখুন ভিডিও।

[আরও পড়ুন :  পুজোয় আসছে ‘মিতিন মাসি’, রণং দেহি রূপে ট্রেলারেই বাজিমাত কোয়েলের]

নেটদুনিয়ার এই অন্ধকার দিক অর্থাৎ সাইবার ক্রাইম বিষয়টিকে ভিত্তি করেই তৈরি হয়েছে কমলেশ্বর মুখোপাধ্যায এবং দেবের ‘পাসওয়ার্ড’। ছবিতে অভিনয় করেছেন রুক্মিণী, পরমব্রত-পাওলি। ২ অক্টোবর মুক্তি পাচ্ছে এই ছবি। দেবের কথায়, “শুধু সিনেমা বানানোই নয়, সচেতনতা গড়ে তোলাও তাঁদের দায়িত্ব। আর তাই সাইবার ক্রাইম নিয়ে সচেতনতা বাড়াতেই অভিনেত্রী থেকে আমজনতার নানান অভিজ্ঞতার কথা শেয়ার নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে শেয়ার করছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স।” বক্তব্য একটাই ”সতর্ক থাকুন, কারণ আপনিও নজরবন্দি।”

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement