BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

Manike Mage Hithe-এর সুরে ‘মমতা বন্দনা’, গাইলেন মেদিনীপুরের বাবা-মেয়ে

Published by: Akash Misra |    Posted: September 21, 2021 6:38 pm|    Updated: September 21, 2021 6:39 pm

Manike mage hithe by father and daughter from medinipur dedicated to CM Mamarta Banerjee | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত দিন যাচ্ছে শ্রীলঙ্কার কন্যা ইয়োহানি ডি’সিলভার Manike Mage Hithe গান নিয়ে উন্মদনা বেড়েই চলেছে গোটা বিশ্বে। প্রায় সবাই এই ভাইরাল গানের সুর নিয়ে নিজের মতো করে এক্সপেরিমেন্ট করে চলছেন। সেই গানও সোশ্যাল মিডিয়ায় প্রশংসাও কুড়িয়ে নিচ্ছে। কয়েকদিন আগেই খবরে এসেছিল কলকাতার এক পুজো মণ্ডপেও Manike Mage Hithe-এর সুরে শোনা যাবে দুর্গার আহ্বান। আর এবার মেদিনীপুরের বাবা-মায়ের মুখে শোনা গেল এই ভাইরাল গানের সুরে ‘মমতা বন্দনা’। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উৎসর্গ করে গান বাঁধলেন মেদিনীপুরের সমাজসেবী  রাজেশ চক্রবর্তী ও তাঁর মেয়ে অপরাজিতা। সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে বেশ ভাইরাল রাজেশের এই গান। গানের কথায়, ‘মা মাটি মানুষ হিতে এ তোমার স্নেহের হাতছানি, আমি জানি…’

রাজেশ ও অপরাজিতার এই গানে উঠে এসেছে মুখ্যমন্ত্রীর উত্থানের কথা। উঠে আসে লক্ষ্মীর ভান্ডার, সবুজসাথী, কন্যাশ্রীর মতো প্রকল্পের কথাও। ভিডিওয় কোলাজে মুখ্যমন্ত্রী রাজনৈতিক যাত্রাপথকে তুলে ধরা হয়েছে। গানটি প্রশংসাও পাচ্ছে নেটিজেনদের কাছে।

[আরও পড়ুন: Sourav Ganguly Biopic: সৌরভের চরিত্রে পরমব্রতকে চান ক্রিকেটপ্রেমীরা, কী প্রতিক্রিয়া অভিনেতার?]

সংবাদমাধ্যমকে রাজেশ জানিয়েছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর কাজের মধ্যে দিয়ে বিশ্বে নজির গড়েছেন। সবাইকে অনুপ্রাণিত করেন। তাই এই গান মুখ্যমন্ত্রীকে উৎসর্গ করেই তৈরি করা হয়েছে। অন্যদিকে এই গানটি গেয়ে খুবই খুশি অপরাজিতা। তাঁর কথায়, এর আগে কোনওদিন আমি গান রেকর্ড করিনি। এটাই প্রথম।

অন্যদিকে, Manike Mage Hithe-এর গায়িকা ইয়োহানি ডিসিলভা ভারতে আসছেন কনসার্ট করতে। আগামী ৩০ সেপ্টেম্বর গুরুগ্রামে ও ৩ অক্টোবর হায়দরাবাদে গান গাইবেন ইয়োহানি। ইয়োহানি জানিয়েছেন, তিনি বলিউডেও গান গাইতে চান।

[আরও পড়ুন:শেষ ‘কিশমিশ’ ছবির শুটিং, চুটিয়ে ‘নাগিন ডান্স’ দেব-রুক্মিণীর]

 

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement