১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অজয় দেবগণের ছবিতে গান গাইবেন শ্রীলঙ্কার ইয়োহানি, হিন্দিতে শোনা যাবে Manike Mage Hithe

Published by: Akash Misra |    Posted: October 19, 2021 8:02 pm|    Updated: October 19, 2021 8:02 pm

Manike Mage Hithe singer Yohani to make singing debut in Bollywood | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার বলিউডে শোনা যাবে ভাইরাল গান ‘মানিকে মাগে হিতে’। তাও আবার হিন্দিতে! হ্যাঁ, শ্রীলঙ্কার ভাইরাল গায়িকা ইয়োহানি ডি’ সিলভা (Yohani De Silva) এবার গান গাইবেন বলিউডের ছবিতে। অজয় দেবগণ, সিদ্ধার্থ মালহোত্রা, রাকুল প্রীত সিংয়ের ‘থ্যাঙ্ক গড’ ছবিতেই গান গাইতে চলেছেন ইয়োহানি। জানা গিয়েছে, এই ছবিতেই সিংহলি ভাষার গান ‘মানিকে মাগে হিতে’র (Manike Mage Hithe) হিন্দি ভার্সানই শোনা যাবে এই ছবিতে। ছবির পরিচালক ইন্দ্রকুমার।

কয়েকদিন আগে ওটিটিতে মুক্তি পাওয়া ‘শিদ্দত’ ছবির প্রোমোশনের জন্য গান গেয়েছিলেন ইয়োহানি। তবে এবার আর শুধু প্রোমশনাল গান নয়, বরং ভাইরাল ‘মানিকে মাগে হিতে’ই গাইবেন হিন্দিতে।

সম্প্রতি এক সাংবাদিককে সাক্ষাৎকার দিতে গিয়ে ইয়োহানি জানিয়েছেন, ”বলিউড সিনেমার প্রচণ্ড ভক্ত আমি। আমার খুব ভাল লাগে হিন্দি সিনেমার গান। সুযোগ পেলে সে সব গানও গাই। আমার খুব ইচ্ছে বলিউডের ছবিতে গান করার।”

[আরও পড়ুন: ‘নিজেকে হিন্দু বলে পরিচয় দিও না’, জুতো পরে গণেশ মূর্তির উপর বসায় ট্রোলড শ্রাবন্তী]

শ্রীলঙ্কার কন্যা ইয়োহানি ডি’সিলভা রাতারাতি হয়ে উঠলেন নেটদুনিয়ার সেনসেশন। ‘Manike Mage Hithe’ গানটি ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে গোটা বিশ্বে। সাধারণ মানুষ থেকে টলিউড, বলিউডের সেলেবরা মজে গেলেন ইয়োহানির এই গানে। আর এবার সেই ভাইরাল কন্যা ইয়োহানিই সম্প্রতি ঘুরে গেলেন ভারতে।

ইয়োহানির কথায়, ”আমার এ আর রহমানের সংগীত খুব ভাল লাগে। আমি ওঁর সঙ্গে একবার কাজ করতে চাই।” গত ৩০ সেপ্টেম্বর গুরুগ্রাম এবং ৩ অক্টোবর হায়দরাবাদে পারফর্ম করেছেন তিনি।

[আরও পড়ুন: ‘অবশেষে বিয়েটা হচ্ছে!’ ঐন্দ্রিলার সঙ্গে ‘লাভ ম্যারেজে’র ভিডিও শেয়ার করলেন অঙ্কুশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে