BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পর্দায় কুখ্যাত ডন বিকাশ দুবের ভূমিকায় দেখা যাবে মনোজ বাজপেয়ীকে! কী বলছেন অভিনেতা?

Published by: Sandipta Bhanja |    Posted: July 10, 2020 5:44 pm|    Updated: July 10, 2020 5:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘গ্যাংস অফ ওয়াসেপুর’-এর পর আবারও সিনেপর্দায় কুখ্যাত গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করতে চলেছেন মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee)! এবার কানপুরের কুখ্যাত ‘ডন’ বিকাশ দুবের ভূমিকায় বলিউডের পর্দায় ধরা দেবেন মনোজ। আবারও ‘সর্দার খানের’ মতো দাপিয়ে বেড়াবেন গোটা স্ক্রিনজুড়ে… উফফ!! শুক্রবার বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই নেটদুনিয়া সরগরম হয়ে ওঠে এই আলোচনায়। আদৌ কি তাই? বিকাশ দুবের বায়োপিক নিয়ে কী বললেন মনোজ বাজপেয়ী?

প্রসঙ্গত, কানপুরের ‘ডন’ বিকাশ দুবেকে (Vikash Dubey) নিয়ে এই মুহূর্তে উত্তাল গোটা দেশ। শুক্রবার ভোরেই নাটকীয় পুলিশি এনকাউন্টারে খতম হয়েছে কুখ্যাত এই গ্যাংস্টার। বৃহস্পতিবার সকালেই অবশ্য যেরকম নাটকীয়ভাবে উজ্জয়িনীর মহাকাল মন্দির থেকে গ্রেপ্তার হয়েছিল, তারপর থেকেই এনকাউন্টারের জল্পনা বাড়ছিল! শুক্রবার সকালে সেই ধারণাই যেন সত্যি হল! যা ঘটেছে তা সিনেমার গল্পকেও হার মানাবে বইকী! তাছাড়া, ‘বলিউডি কাহিনিতে গ্যাংস্টারের ধামাকা’ তো নতুন কিছু নয়। অতঃপর বিকাশ দুবেই বা বাদ যায় কেন! শুক্রবার বেলা বাড়তেই প্রযোজক সন্দীপ কাপুর টুইট করে ঘোষণা করলেন যে এই কুখ্যাত গ্যাংস্টারকে নিয়ে তিনি ছবি বানাবেন।

[আরও পড়ুন: মানবিক স্বস্তিকা, বৃষ্টি মাথায় করেই আমফান বিধ্বস্তদের হাতে ত্রাণ তুলে দিলেন অভিনেত্রী]

 

সন্দীপ অবশ্য তাঁর টুইটে খুব বুদ্ধিমত্তার সঙ্গেই অভিনেতা মনোজ বাজপেয়ীর নাম উল্লেখ করেছিলেন। আর সেটাই দুয়ে দুয়ে চার করে সকলে ধরে নিয়েছিলেন যে গ্যাংস্টারের ভূমিকায় আবারও সিনেপর্দায় অবতরণ করতে চলেছেন মনোজ। প্রযোজক সন্দীপ কাপুর টুইটে লিখেছিলেন, “আজ সকালের এনকাউন্টারে যা ঘটেছে, তা সিনেমার নাটকীয়তাকেও হার মানায়! মনোজ বাজপেয়ী তুমি পরবর্তী ছবিতে বিকাশ দুবের ভূমিকায় অভিনয় করলে কেমন হয়? তুমি তো একেবারে ফাটিয়ে দেবে!” আর সন্দীপের এই টুইট থেকেই বলিমহলে জল্পনা ছড়ায় যে মনোজই বোধহয় বিকাশ দুবের বায়োপিকে অভিনয় করতে চলেছেন। ব্যস, অমনি নেটদুনিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়তে থাকে খবর। অভিনেতার নজরে পড়তেই এই বিষয়ে মুখ খুললেন তিনি।

Bikash-Dubey

কী বললেন? টুইট করে স্পষ্ট জানিয়ে দিলেন যে, “তিনি মোটেই বিকাশ দুবের ভূমিকায় অভিনয় করছেন না!” অতঃপর, নেটজনতার আশা আকাঙ্ক্ষাও যে একেবারে বিশ বাঁও জলে, তা বলাই বাহুল্য!

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত হোক, দাবি তুলে আইনজীবী নিয়োগ বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামীর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement