২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত হোক, দাবি তুলে আইনজীবী নিয়োগ বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামীর

Published by: Sandipta Bhanja |    Posted: July 10, 2020 12:27 pm|    Updated: July 10, 2020 12:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই পুলিশের তদন্তে সন্তুষ্ট নন! কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়া হোক সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য তদন্তের ভার। এই দাবি তুলেই নেটদুনিয়াজুড়ে সরব হয়েছেন সুশান্ত-অনুগামীরা। তবে, সোশ্যাল মিডিয়ার সেই প্রতিবাদে চিঁড়ে ভেজেনি! অতঃপর এবার সোজাসুজি প্রধানমন্ত্রী মোদির হস্তক্ষেপের জন্য আন্দোলন শুরু করেছেন। অভিনেতার মৃত্যুর তদন্তের ভার যতদিন না সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হচ্ছে, ততদিন তাঁদের আন্দোলন বন্ধ হবে না বলেই সাফ জানিয়ে দিয়েছেন সুশান্ত অনুরাগীদের একাংশ। আর সেই আন্দোলনকে সমর্থন করেই এবার আইনজীবী নিয়োগ করলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী (Subramanian Swamy)।

সিবিআই যাতে এই ঘটনার তদন্ত করে সেই বিষয়টি খতিয়ে দেখতেই এবার আইনজীবী নিয়োগ করলেন সুব্রহ্মণ্যম। টুইটারে সেকথা স্পষ্ট জানিয়েছেন বিজেপি সাংসদ সুব্রমনিয়াম স্বামী। টুইটে তিনি লেখেন, “আমি ইতিমধ্যেই আইনজীবী ইসকরণ ভান্ডারির সঙ্গে কথা বলেছি। সুশান্ত (Sushant Singh Rajput) ইস্যু কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়া যায় কিনা, সেই বিষয়ে খতিয়ে দেখার আবেদনও জানিয়েছি।”

[আরও পড়ুন: লোক দেখানো কান্না! নীতু কাপুরের জন্মদিনের পার্টিতে গিয়ে ফের নেটিজেনদের রোষে করণ জোহর]

প্রসঙ্গত, সুব্রহ্মণ্যমের আগে রূপা গঙ্গোপাধ্যায়, বাবুল সুপ্রিয়, মনোজ তিওয়ারি-সহ আরও অনেক বিজেপি নেতা-মন্ত্রীরাই সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের দাবী করেছেন। এবার সেই তালিকায় যোগ দিয়ে একেবারে সরাসরি আইনজীবী নিয়োগ করে ফেললেন সুব্রহ্মণ্যম স্বামী।

[আরও পড়ুন: পুজোতেই ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ঘটাতে চলেছেন সৃজিত, করোনার কালবেলায় সিনেমা হল খুলবে কি?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement