BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  সোমবার ৬ জুলাই ২০২০ 

Advertisement

করোনা মোকাবিলায় যাদবপুুরের পাশে মিমি, ত্রাণ তহবিলে দান করলেন ৫১ লক্ষ টাকা

Published by: Bishakha Pal |    Posted: March 28, 2020 7:23 pm|    Updated: March 29, 2020 9:30 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেতা দেবের পর করোনা চিকিৎসার জন্য অর্থ সাহায্যের কথা ঘোষণা করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। সাংসদ তহবিল থেকে ৫০ লক্ষ ও ব্যক্তিগতভাবে ১ লক্ষ টাকা দেওয়ার কথা জানিয়েছেন তিনি। করোনা মোকাবিলার জন্য মুখ্যমন্ত্রী যে ত্রাণ তহবিল গঠন করেছেন, সেখানেই জমা পড়বে এই টাকা।

লন্ডন থেকে ফিরে আপাতত কোয়ারেন্টাইনে মিমি। কিন্তু তার মধ্যেই করোনা নিয়ে সচেতনতা প্রচার চালাচ্ছেন। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর জন্য কখনও বাড়িতে বসে হার্বাল চা বানানো শেখাচ্ছেন, কখনও আবার মিম ভিডিও পোস্ট করে করোনা সচেতনা বার্তা দিচ্ছেন। এবার করোনা মোকাবিলায় দেড় লক্ষ টাকা দান করার সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী। এর মধ্যে সাংসদ তহবিল থেকে ৫০ লক্ষ ও ব্যক্তিগতভাবে ১ লক্ষ টাকা দিচ্ছেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন, করোনা থেকে বাঁচতে এই মুহূর্তে রাজ্যের স্বাস্থ্য পরিকাঠামোকে আরও ভালভাবে গড়ে তুলতে হবে। যাদবপুর লোকসভা অন্তর্গত হাসপাতাল গুলোতে কোয়ারেন্টাইন সেন্টার ও আইসোলেশন ওয়ার্ড তৈরির জন্য এই টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দিচ্ছেন তিনি। এছাড়া মানুষ যাতে পর্যাপ্ত চিকিৎসা পায় তাও তিনি দেখবেন। করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় জিনিসপত্র কেনার জন্যও কাজে লাগবে এই টাকা।

mimi

[ আরও পড়ুন: রাজপরিবার ছেড়ে স্টুডিওপাড়ায়, পুরনো পেশায় ফিরছেন মেগান ]

কিছুদিন আগে ঘাটালের সাংসদ ও অভিনেতা দেব সাংসদ তহবিল থেকে ১ কোটি টাকা ওয়েস্ট বেঙ্গল স্টেট ইমার্জেন্সি রিলিফ ফান্ডে দান করেন। ঘাটাল এলাকায় যত হাসপাতাল রয়েছে, সেখানকার স্বাস্থ্যকর্মীরা যাতে প্রত্যেকে যথাযথ মাস্ক, স্যানিটাইজার, গ্লাভস পান এবং করোনা চিকিৎসায় যাতে কোনওরকম খামতি না থাকে, সেই জন্যই নিজের সাংসদ তহবিল থেকে এই টাকা প্রদান করেন অভিনেতা। এছাড়াও করোনা মোকাবিকায় প্রয়োজনীয় টেস্ট কিট এবং যাবতীয় সরঞ্জাম কেনার জন্যেও সাংসদের এই অনুদান থেকে টাকা ব্যায় করা হবে বলে জানা গিয়েছে। সূত্রের খবর, ঘাটালের হাসপাতালগুলিতে আইসোলেশন ওয়ার্ডের কাজেও লাগানো হবে এই টাকা।

[ আরও পড়ুন: করোনার ভুয়ো ওষুধ নিয়ে কালোবাজারি, মার্কিন মুলুকে গ্রেপ্তার ‘আয়রন ম্যান’ অভিনেতা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement