১১ আষাঢ়  ১৪২৬  বুধবার ২৬ জুন ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

১১ আষাঢ়  ১৪২৬  বুধবার ২৬ জুন ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিমি-নুসরতের ‘মিম-বিলাস’-এ যতই গা ভাসান না কেন, নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে কিন্তু দিব্যি নিজেদের বন্ধুত্ব অটুট রেখেছেন দুই টলি-নায়িকা। বলিউড হোক কিংবা টলিউড ইন্ডাস্ট্রি, দুই অভিনেত্রীর বন্ধুত্বের খবর প্রায়ই শোনা যায়, আবার তাঁদের ব্যক্তিগত সমস্যা-ঝগড়ারও অন্ত নেই, সে খবরেও আড়ি পাতেন নিন্দুকেরা। তবে, মিমি-নুসরতের বন্ধুত্ব সত্যি নজিরবিহীন। তাঁদের একসঙ্গে ছবি করা থেকে রাজনীতির ময়দানে লড়া, সবকিছুই এখন আলোচ্য বিষয়। তা ‘মিম-বিলাস’-কে দূরে সরিয়ে আপাতত দুই বন্ধুর কথা শুনুন। দিন পাঁচেক পরই নুসরতের বিয়ে। আর সেই সুবাদেই বন্ধু মিমির বাড়িতে পাত পেড়ে খেলেন নুসরত জাহান।

[আরও পড়ুন: থমথমে সন্দেশখালি, তুরস্কে বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত নুসরত ]

আসলে, বুধবার অর্থাৎ ১২ জুন মিমির বাড়িতে ছিল নুসরতের আইবুড়ো ভাতের নিমন্ত্রণ। নুসরতও যথা সময়ে হাজির হয়েছিলেন যাদবপুরের সাংসদ তথা বন্ধু মিমির কসবার ফ্ল্যাটে। মধ্যাহ্নভোজে এলাহি আয়োজন। কারণ, হবু কনে আইবুড়ো ভাত খাবেন। তবে, জাকজমকপূর্ণ অনুষ্ঠান মোটেই নয়। এক্কেবারে ঘরোয়া আয়োজন। মেক-আপ, পোশাক কোনও কিছুতেই আড়ম্বরের ছোঁয়া নেই। আইবুড়ো ভাতের মেনুতে ছিল বাঙালিয়ানার ছোঁয়া। লুচি, মাংস, ছোলার ডাল, চিংড়ি মাছের মালাইকারি, ইলিশ মাছ, পোলাও, ধোকার ডালনা-সহ শেষপাতে ছিল ম্যাঙ্গো ডেজার্ট-সহ আরও কত কী…! বাব্বাঃ, গুনে শেষ করা যায় না। খোঁজ নিয়ে জানা গেল হবু কনের পছন্দমতোই আইবুড়ো ভাতের মেনু ঠিক করেছিলেন মিমি। বাড়িতেই রান্না হয়েছে সব পদ। তবে, নুসরতের পছন্দের চিকেনের রেসিপিটা শুধু রেঁধেছেন মিমির মা। মধ্যাহ্নভোজন সারার আগে নুসরতকে জড়িয়ে খাওয়ার টেবিলে ছবিও তুলেছেন মিমি।

প্রসঙ্গত, তুরস্কের বোদরুম শহরে প্রেমিক নিখিল জৈনের সঙ্গে বিয়ে সারবেন অভিনেত্রী তথা বসিরহাটের নবনির্বাচিত সাংসদ নুসরত জাহান। তুরস্কের দক্ষিণে অবস্থিত বোদরুমকে তার রোম্যান্টিক পরিবেশের জন্য প্রেমের শহর বললেও ভুল হবে না বইকী! যা বিশ্বের জনপ্রিয় পর্যটন গন্তব্যগুলোর মধ্যে অন্যতম। ১৫ তারিখ রাতেই হবু বরকে নিয়ে বোদরুমের উদ্দেশে উড়ে যাবেন নুসরত। মিমি চক্রবর্তী যাচ্ছেন ১৬ জুন। নিখিল-নুসরত দু’জনেই সাজবেন ডিজাইনার সব্যসাচীর পোশাকে।

[আরও পড়ুন: মা হলেন কনীনিকা, কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী]

জেনে নিন নুসরতের বিয়ের প্রাক বিবাহ অনুষ্ঠানের সময় সূচি। সূত্রের খবর, তুরস্কের বোদরুম শহরে ১৭ জুন রয়েছে- ইয়াচ পার্টি সামার ফ্রাঙ্ক (সন্ধে ৬টা-রাত ১০টা), ১৮ জুন রয়েছে- বোহেমিয়ান মেহেন্দি, পুল পার্টি (দুপুর ১টা-বিকেল ৪টা), পাশাপাশি এদিনই থাকছে ইন্দো-ওয়েস্টার্ন স্টাইলে সংগীত (রাত ৮টা-ভোর ৩.৩০টা), ১৯ জুন রয়েছে- সান কিসড পার্টি (সকাল ১১টা-দুপুর ১টা)। বিয়ের দিন সকালে হবে গায়ে হলুদের অনুষ্ঠানও। ২০ জুন হবে ‘হোয়াইট ওয়েডিং’। উল্লেখ্য, ২৫ জুন দেশে ফিরে আইনি মতে বিয়ে সারবেন নিখিল এবং নুসরত। সূত্রের খবর, কলকাতায় ৪ জুলাই রিসেপশন পার্টি হবে আইটিসি রয়্যাল বেঙ্গলে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং