২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘চা-কাকু’কে রাখিতে উপহার পাঠালেন মিমি, কী দিলেন অভিনেত্রী?

Published by: Sayani Sen |    Posted: August 3, 2020 2:20 pm|    Updated: August 3, 2020 2:43 pm

An Images

শম্পালী মৌলিক: শুধু ভাইবোনই যে হাতে রাখি বেঁধে, উপহার আদানপ্রদান করে উৎসবে মাততে পারেন তাতে বিশ্বাসী নন তিনি। তাই তো রাখির দিনে ‘চা-কাকু’কে উপহার পাঠালেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। উপহার হিসাবে কী দিলেন তিনি? রাখির উপহার বলে কথা তাই মিষ্টি রয়েছে। তবে এখানেই উপহারের তালিকা শেষ নয়। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে উপহারের তালিকায় ছিল মাস্ক এবং স্যানিটাইজারও। উপহার পেয়ে বেজায় খুশি ‘চা-কাকু’ও।

Chaa kaku

রাখি সম্পর্কে ঠিক কী ধারণা যাদবপুরের সাংসদের? মিমি বলেন, “আমার মনে হয় রাখিবন্ধন এমন একটা উৎসব যাতে রাখি পরানোর মাধ্যমে শুধু ভ্রাতৃত্বের বন্ধনকেই দৃঢ় করা যায় না। এদিন আমার কাছে ভালবাসার। একে অপরের পাশে থাকা এহং অবশ্যই খেয়াল রাখার দিন রাখি। এ উৎসব আদতে সকলের। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে আমি চাই আজকের দিনে সকলের মধ্যে ভালবাসা, যত্ন এবং মানবিকতাকে ছড়িয়ে দিতে। তাই ‘চা-কাকু’কে উপহার পাঠিয়েছি। এছাড়া আমার এলাকার অনেককেই রাখির উপহার পাঠিয়েছি।”

Chaa-kaku

[আরও পড়ুন: সেপ্টেম্বরের এই দিনই শুরু ‘বিগ বস ১৪’, করোনার জেরে পারিশ্রমিক কমছে সলমনের!]

আপাতত ‘এসওএস কলকাতা’ (SOS Kolkata) ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন মিমি। সাংসদ হওয়ার পর প্রথমবার একসঙ্গে এই ছবিতে কাজ করছেন বসিরহাট এবং যাদবপুরের সাংসদ। সন্ত্রাসবাদ, পুলিশ, রক্তারক্তি… রহস্য-রোমাঞ্চের সবরকম উপকরণে ঠাসা ছবির চিত্রনাট্য! এই সিনেমায় যে অ্যাকশন সিকোয়েন্সও থাকবে, তা মোটামুটি আন্দাজ করাই যায় প্রথম পোস্টারের ঝলক দেখে। মিমি-নুসরত, যশ ছাড়াও ছবিতে অভিনয় করছেন প্রযোজক এনা খোদ এবং শান্তিলাল মুখোপাধ্যায়ও। মিমি এই ছবিতে শাড়ি, সিঁদুরে গৃহবধূ বেশে ধরা দিয়েছেন। তবে নুসরত (Nusrat Jahan) ধরা দিয়েছেন একেবারে অন্য লুকে। পরিস্থিতি ঠিক থাকলে চলতি বছর পুজোতেই সম্ভবত মুক্তি পাবে ‘এসওএস কলকাতা’। আবার এক ফ্রেমে দুই সাংসদকে দেখার আশায় উদগ্রীব অনুরাগীরা।

[আরও পড়ুন: রাস্তায় ব্যবহৃত পিপিই ফেলে রেখেছেন করোনা রোগী, ভিডিও শেয়ার করে সবক শেখালেন শান্তনু]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement