২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সেপ্টেম্বরের এই দিনই শুরু ‘বিগ বস ১৪’, করোনার জেরে পারিশ্রমিক কমছে সলমনের!

Published by: Sulaya Singha |    Posted: August 3, 2020 1:37 pm|    Updated: August 3, 2020 1:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আর লকডাউনের জন্য শুটিংয়ে ছেদ পড়লেও দর্শকদের বিনোদনে ভাটা পড়তে দিতে চায় না টিভি চ্যানেলগুলি। তাই তো নানা প্রতিকূলতার মধ্যেও শুরু হয়ে গিয়েছে শুটিং। ধারাবাহিকের পাশাপাশি ফিরেছে একাধিক রিয়ালিটি শো। এবার অপেক্ষার ইতি ঘটিয়ে ছোটপর্দায় আসছে সবচেয়ে জনপ্রিয় শো ‘বিগ বস’। ১৪তম মরশুমের শুটিং যে শুরু হয়ে গিয়েছে, সে খবর ইতিমধ্যেই জানা গিয়েছে। কানাঘুষো একাধিক প্রতিযোগীর নামও শোনা যাচ্ছে। তবে এবার সামনে এল সম্প্রচারের দিনক্ষণ।

আগেই শোনা গিয়েছিল, সেপ্টেম্বরেই সেই ছোটপর্দায় আবার হাজির হবেন ভাইজান সলমন খান (Salman Khan)। নিজের সাধের ফার্মহাউস থেকেই নাকি ‘বিগ বস ১৪’র (Bigg Boss 14) শুটিং করছেন তিনি। এবার জানা গেল এবারের সংস্করণের প্রথম পর্বটি দর্শকরা দেখতে পাবেন আগামী ২০ সেপ্টেম্বর। অর্থাৎ আর মাত্র মাস দেড়েকের অপেক্ষা। যদিও চ্যানেলের তরফে এ ব্যাপারে এখনও সরকারিভাবে কিছু জানানো হয়নি। একই সঙ্গে শোনা যাচ্ছে, বর্তমান করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে এবার কম অর্থেই শো করতে রাজি হয়েছেন দাবাং খান। আগের মরশুমে সপ্তাহে ১৩ কোটি টাকা দেওয়া হত সলমনকে। এবার নাকি সেখানে সপ্তাহে ২টি পর্বের জন্য তিনি পাবেন ৯ কোটি টাকা।

[আরও পড়ুন: রাস্তায় ব্যবহৃত পিপিই ফেলে রেখেছেন করোনা রোগী, ভিডিও শেয়ার করে সবক শেখালেন শান্তনু]

করোনা কালে বেশ কিছু পরিবর্তনও আসতে চলেছে শোয়ের নিয়মাবলিতে। এবার নাকি জঙ্গলের আকার নেবে বিগ বস হাউস। লকডাউনে দেশের ছবিটা ঠিক কেমন হয়েছিল, এই শোয়ে নাকি সেটাও ফুটিয়ে তোলা হবে। বিগ বসের বাড়িতে ঢোকার আগে প্রত্যেকেই স্বাস্থ্যপরীক্ষা করা হবে। সব রিপোর্ট ঠিক থাকলেই মিলবে ছাড়পত্র। তাছাড়াও নিয়মিত চেক-আপ করা হবে। থাকবে স্যানিটাইজিংয়ের ব্যবস্থা।

কাদের দেখা যাবে এবারের সিজনে? যা খবর, নিয়া শর্মা, ভিভিয়ান সেনা, সুগন্ধা মিশ্র, অবিনাশ মুখোপাধ্যায়, শিরিণ মির্জার মতো ছোটপর্দার চেনা মুখ দেখা যাবে। শোনা যাচ্ছে অভিনেতা শেখর সুমনের ছেলে অধ্যায়ান সুমনও নাকি প্রতিযোগী হিসেবে ঢুকতে পারেন বিগ বস হাউসে। সব ঠিকঠাক থাকলে ২০ সেপ্টেম্বরই দূর হবে যাবতীয় কৌতূহল।

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যু তদন্তে বাধা? বিহারের তদন্তকারীকে ‘জোর করে’ পাঠানো হল কোয়ারেন্টাইনে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement