BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চলবে আড্ডা, খাওয়াদাওয়া, অষ্টমীতে পরবেন কাঞ্জিভরম, এবার পুজোয় আর কী কী করছেন মিমি?

Published by: Akash Misra |    Posted: September 26, 2022 4:22 pm|    Updated: September 26, 2022 4:46 pm

Mimi Chakraborty Shares her Durga Puja Plans | Sangbad Pratidin

আকাশ মিশ্র: এবার পুজোয় মিমি এনেছেন পুজোর গান। ইতিমধ্যেই মিমির গাওয়া ‘আমার পুজোর গান’ সাড়া ফেলেছে। কিন্তু সদা ব্যস্ত অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী এবার পুজোয় কী কী করছেন?

সংবাদ প্রতিদিন ডিজিটালের তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল মিমির (Mimi Chakraborty) সঙ্গে। মিমি জানালেন, পুজোর ক’ টা দিন তিনি নিজেকে ঘরবন্দি করে রাখবেন!

মিমির কথায়, ”ছোটবেলা থেকেই আমি ঘরকুনো। প্যান্ডেল হপিং খুব একটা পছন্দ করি না। তবে এখন অভিনেত্রী ও সাংসদ হওয়ায় প্যান্ডেলে যেতে হয়। তবে পুজোর ক’টা দিন আমি বাড়িতেই থাকব। বাড়িতেই আড্ডা, খাওয়া-দাওয়া চলবে। আমার পুজো এরকমই।”

পুজোর সময় উপহার দেওয়া এবং নেওয়া বেশ পছন্দ মিমির। তাই তো পুজোর আগে নিজের হাতে শপিং করেন। প্রত্যেক বছরই বাবাকে জামা দেন, মাকে দেন শাড়ি। মায়ের দেওয়া শাড়ি পরেই অষ্টমীর অঞ্জলি দেন মিমি। এবারও তার ব্যতিক্রম নয়। এবার অষ্টমীতে মিমি পরবেন কাঞ্জিভরম।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

[আরও পড়ুন: আর্থিক তছরুপ মামলা: উকিলের ছদ্মবেশে আদালতে গিয়ে জামিন পেলেন জ্যাকলিন!]

দুই পোষ্যকে নিয়ে পুজো কাটবে মিমির। পোষ্যদের জন্য পুজোয় স্পেশ্যাল খাওয়া-দাওয়া রয়েছে। সব মিলিয়ে মিমির কাছে পুজো মানে কাছের মানুষদের সঙ্গে ভাল সময় কাটানো। সঙ্গে পেটপুজো, গান বাজনা তো থাকছেই। তাছাড়া নিজের আবাসনের পুজোয় সুযোগ করে ঢাকের তালে নেচেও উঠতে পারেন মিমি।

মিমির কাছে পুজো মানে ছোটবেলার নস্ট্যালজিয়া। বিশেষ করে বাড়ির লোকজনদের সঙ্গে আড্ডা, খাওয়া-দাওয়া। ছোটবেলা থেকে খুব একটা প্যান্ডেল হপিং পছন্দ নয় মিমির। এখনও পারলে পুজোর ক’টা দিন বাড়িতেই থাকেন। ছোটবেলার মতো এখনও আলাদা করে গুনে দেখেন পুজোর জামাকাপড়। অষ্টমীর অঞ্জলিও দেন মায়ের দেওয়া শাড়ি পরে। এবারও প্ল্যানে কোনও বদল নেই। তবে মিমির কথায়, এবার পুজোয় তাঁর গানটি যদি সবার মুখে মুখে ঘোরে, সেটাই পুজোর সেরা উপহার হয়ে উঠবে। মিমির ‘আমার পুজোর গান’-এর কথা ও সুর লিংকনের। মিউজিক ভিডিওর পরিচালক তুহিন। সিনেম্যাটোগ্রাফির দায়িত্বে ছিলেন সায়ক চক্রবর্তী। কস্টিউম করেছেন স্যান্ডি এবং অভিষেক রায়ের টিম। গানটি ইতিমধ্যেই বহু মানুষের প্রশংসা কুড়িয়ে নিয়েছে।

[আরও পড়ুন: ‘বিক্রম বেদা’র গানে কণ্ঠ স্নিগ্ধজিতের, বাংলার তরুণ শিল্পীকে কী বললেন হৃতিক রোশন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে