BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

বছরের গোড়াতেই একগুচ্ছ ওয়েব সিরিজের ঘোষণা করল অ্যামাজন প্রাইম

Published by: Bishakha Pal |    Posted: January 20, 2020 2:27 pm|    Updated: January 20, 2020 2:27 pm

Mirzapur 2 to Breathe 2 new teasers out in Amazon Prime

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের গোড়াতেই সুখবর দিল অ্যামাজন প্রাইম। একসঙ্গে বেশ কয়েকটি ওয়েব সিরিজে কথা ঘোষণা করে তাক লাগিয়ে দিয়েছে এই ওয়েব প্ল্যাটফর্ম। এর মধ্যে ৭টি নতুন, ৮টির সেকেন্ড সিজন ও একটির তৃতীয় সিজন রয়েছে। এছাড়া আরও ২টি আনস্ক্রিপটেড টাইটেলের ওয়েব সিরিজের কথাও ঘোষণা করেছে অ্যামাজন প্রাইম। এর সঙ্গে একটি টিজারও প্রকাশ করা হয়েছে এই ওয়েব প্ল্যাটফর্মের পক্ষ থেকে। সেখানে প্রতিটি ওয়েব সিরিজের একঝলক দেখা গিয়েছে।

নতুন এই ৭টি ওয়েব সিরিজের মধ্যে রয়েছে কবীর খানের ‘দ্য ফরগটেন আর্মি- আজাদি কে লিয়ে’, আনন্দ তিওয়ারির ‘বন্দিশ ব্যান্ডিটস’, নিখিল আডবাণীর ‘মুম্বই ডাইরিস- ২৬/১১’, আলি আব্বাস জাফরের ‘দিল্লি’। ‘দ্য ফরগটেন আর্মি’র মাধ্যমে ওয়েব প্ল্যাটফর্মে পা রাখলেন পরিচালক কবীর খান। এর ব্যাকগ্রাউন্ড মিউজিকের দায়িত্ব সামলেছেন প্রীতম। ‘বন্দিশ ব্যান্ডিটস’-এ প্রধান ভূমিকায় অভিনয় করেছেন নাসিরুদ্দিন শাহ ও অতুল কুলকর্ণি। নাসিরুদ্দিনের এটিই প্রথম ওয়েব সিরিজ। মোহিত রায়না, কঙ্কনা সেনশর্মাকে দেখা যাবে ‘মুম্বই ডাইরিস- ২৬/১১’ ওয়েব সিরিজে। ‘দিল্লি’-ও বানানো হয়েছে প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের নিয়ে। এখানে দেখা যাবে সইফ আলি খান, ডিম্পল কাপাডিয়ার মতো অভিনেতা অভিনেত্রীদের। এছাড়াও আসছে ‘পাতাল লোক’ (অভিনয়ে গুল পনাগ), ‘দ্য লাস্ট আওয়ার’ (এখানে অভিনয় করেছেন রাইমা সেন ও সঞ্জয় কাপুর) ও ‘গোরমিত’ (অমল পালেকর মানব কউল)।

[ আরও পড়ুন: শারীরিক অবস্থার উন্নতি, পরিবারের সঙ্গে স্বাভাবিকভাবেই কথা বলছেন শাবানা ]

‘মির্জাপুর’, ‘ব্রেথ’, ‘ফোর মোর শটস’ ও ‘ফ্যামিলি ম্যান’-এর সেকেন্ড সিজন আসছে অ্যামাজন প্রাইমে। তবে ‘ব্রেথ’ ওয়েব সিরিজে এবার আর মাধবনকে দেখা যাবে না। পরিবর্তে অভিনয় করছেন অভিষেক বচ্চন ও অমিত সাধকে। তবে ‘ফোর মোর শটস’, ‘দ্য ফ্যামিলি ম্যান’ ও ‘মির্জাপুর’-র স্টারকাস্টে তেমন বদল আসছে না। ‘ইনসাইড এজ’ ওয়েব সিরিজের তৃতীয় সিজনেও স্টারকাস্টেও পরিবর্তন হয়নি। এখানে আগের দুই সিজনের মতোই থাকছেন বিবেক ওবেরয়, রিচা চাড্ডা, অঙ্গদ বেদি, আমির বশির ও সায়নী গুপ্তা। এছাড়া আসছে ডক্যুমেন্টারি সিরিজ ‘সন অফ সয়েল: জয়পুর পিংক প্যান্থারস’ ও কমেডি শো ‘কমিকস্তান তামিল’।

[ আরও পড়ুন: পুরোদমে চলছে ‘ফেলুদা ফেরত’-এর শ্যুটিং, অন্দরমহলে নিয়ে গেলেন সৃজিত ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement