BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হাসপাতালে ভরতি ‘মিশন মঙ্গল’ ছবির পরিচালক জগন শক্তি, অবস্থা সংকটজনক

Published by: Bishakha Pal |    Posted: January 27, 2020 1:46 pm|    Updated: January 27, 2020 1:46 pm

Mission Mangal director Jagan Shakti admitted to the hospital

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুরুতর অসুস্থতার কারণে হাসপাতালে ভরতি ‘মিশন মঙ্গল‘-এর পরিচালক জগন শক্তি। মস্তিষ্কে রক্ত জমাট বেঁধে যাওয়ার কারণে আচমকাই অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। পরিচালকের পরিস্থিতি বেশ সংকটজনক।

পরিচালকের বন্ধুরা জানিয়েছেন, শনিবার একসঙ্গে আড্ডা মারছিলেন তাঁরা। জগন হঠাৎই অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, মস্তিষ্কে রক্ত জমাট বেঁধে যাওয়ার কারণে অসুস্থ হয়ে পড়েছেন জগন। তবে তাঁর সংকট এখনও কাটেনি। এখনও তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। পরিচালকের স্বাস্থ্য নিয়ে এখনও আশার বাণী তাঁরা শোনাতে পারেননি।

[ আরও পড়ুন: ফের মা হতে চলেছেন ঐশ্বর্য? অভিষেকের টুইট ঘিরে জল্পনা ]

গত বছর ১৫ আগস্ট মুক্তি পায় জগন শক্তির প্রথম ছবি ‘মিশন মঙ্গল’। বক্স অফিসে দারুন সাফল্য পায় ছবিটি। ২০০ কোটির ক্লাবে পৌঁছয় ‘মিশন মঙ্গল’। স্বাধীনতা দিবসের দিন ২০১৯ সাল পর্যন্ত যে ক’টি ছবি মুক্তি পেয়েছিল, এই ছবিটি তার মধ্যে সবচেয়ে বেশি টাকা ঘরে তুলেছিল। ছবিটি মুক্তির আগে অক্ষয় কুমার জানিয়েছিলেন, তিনি প্রায় ১৫০টি ছবিতে অভিনয় করেছেন। কিন্তু এই ছবিটি তার মধ্যে সেরা। বক্স অফিসে ‘মিশন মঙ্গল’ সুপারহিট হওয়ার পর পরের ছবি নিয়ে কাজ করার কথা ঘোষণা করেন জগন শক্তি। ছবির নামও ঘোষণা করে দিয়েছিলেন তিনি- ‘ইক্কা’। জানিয়েছিলেন, চিত্রনাট্য নিয়ে কার করছেন তিনি। খুব শীঘ্রই অভিনেতা-অভিনেত্রীর নাম ঘোষণা করে দেবেন তিনি।

[ আরও পড়ুন: ‘হুমকির মুখে দেশের আত্মা’, CAA ও NRC বিরোধিতায় খোলা চিঠি নাসিরুদ্দিন-মীরা নায়ারের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে