৪ কার্তিক  ১৪২৬  মঙ্গলবার ২২ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন খ্যাতনামা বলিউড অভিনেত্রী মৌনী রায়। বলা ভাল, একটুর জন্যই প্রাণে বেঁচে গেলেন।

[আরও পড়ুন: শাড়ি পরেই ফুটবল খেললেন শ্রাবন্তী, প্রথম শটেই গোল ]

বুধবার সকাল নাগাদ অন্যদিনের মতোই কাজে বেরিয়ে ছিলেন মৌনী। ব্যস্ত জুহু সিগন্যাল দিয়ে ছুটে চলেছে সারি সারি গাড়ি। অভিনেত্রীর গাড়িও ছিল। হঠাৎই উপর থেকে সজোরে একটা পাথরের চাই পড়ল মৌনীর গাড়ির উপর। যথারীতি অভিনেত্রীর গাড়ির সামনের কাচ ভেঙে চুরমার। তৎক্ষণাৎ চারদিক থেকে লোকজন ছুটে এসেছে। সামনের সিটেই বসেছিলেন মৌনী। তবে কপাল জোরে বেঁচে যান। আর ঠিক এই ঘটনার বিবরণ দিয়েই দুর্ঘটনাগ্রস্থ গাড়ির একটি ভিডিও করে এদিন টুইটারে আপলোড করলেন অভিনেত্রী। কিন্তু হঠাৎ ওই পাথরের চাঙর পড়ল কোথা থেকে। এই দুর্ঘটনার জন্য মুম্বই মেট্রোকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন মৌনী। কারণ মেট্রো স্টেশনের ১১ তলা থেকেই সেই পাথরের চাঙর ভেঙে পড়েছিল।

এপ্রসঙ্গে মৌনী জানিয়েছেন, ভাগ্য ভাল, সেরকম কিছু হয়নি। গাড়ির মধ্যেই ছিলাম তাই প্রাণে বেঁচে গিয়েছি। কিন্তু ভাবুন তো যদি এই রাস্তা দিয়েই কেউ হেঁটে যেতেন কিংবা কারও রাস্তা পারপারের সময় এমনটা হত? মুম্বই মেট্রোর এরকম দায়িত্বজ্ঞানহীন ব্যবস্থাপনাকে কী বলা যায়, ঠিক ভাষা খুঁজে পাচ্ছি না, এমনটাও জানান অভিনেত্রী।

[আরও পড়ুন: গানের অনুরোধ নিয়ে বিদেশ থেকে ফোন, সাগরপাড়ে নতুন কেরিয়ার রানু মণ্ডলের! ]

মু্ম্বই মেট্রো কর্তৃপক্ষকে এই প্রথম অবশ্য কোনও তারকা সওয়াল করেননি। দিন কয়েক আগের ঘটনা। মুম্বইয়ের মেট্রো কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছিল আরে বনাঞ্চলের ২৭০০টি গাছ কেটে জায়গা সাফ করে বানানো হবে মেট্রো কারশেড। যার বিরুদ্ধে সরব হয়েছিলেন শ্রদ্ধা কাপুর, লারা দত্ত, দিয়া মির্জার মতো অভিনেত্রীরা। গাছ কেটে পরিবেশ রক্ষকদের সাফাই করে মেট্রো কারশেড তৈরির এই সিদ্ধান্ত কিছুতেই মেনে নিতে পারেননি পরিবেশপ্রেমীরা। এবার মুম্বই মেট্রো কর্তৃপক্ষের বিরুদ্ধে সরব হলেন মৌনী রায়।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং