BREAKING NEWS

২০ জ্যৈষ্ঠ  ১৪২৭  বুধবার ৩ জুন ২০২০ 

Advertisement

শাড়ি পরেই ফুটবল খেললেন শ্রাবন্তী, প্রথম শটেই গোল

Published by: Bishakha Pal |    Posted: September 18, 2019 2:41 pm|    Updated: September 18, 2019 3:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোওওওল…..। মাঠ ফেটে পড়ল করতালিতে। ময়দানে উপস্থিত খেলোয়াড়রা ততক্ষণে করতালিতে অভিবাদন জানাচ্ছেন গোলদাতাকে। আর গোলদাতা? তিনি মুখে হাত চাপা দিয়ে হাসছেন। আর হাসবেন নাই বা কেন? স্বপ্নেও কি ভাবতে পেরেছিলেন শাড়ি পরে প্রথম কিকেই বল ঢুকিয়ে দেবেন গোলপোস্টে?

কথা হচ্ছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করেছেন। সেই ভিডিওয় দেখা গিয়েছে কালো রঙের একটি শাড়ি পরে মাঠে নেমেছেন অভিনেত্রী। তাঁর পায়ের সামনে ফুটবল। শাড়িটাকে অল্প উঁচু করে সেই বলে শট মারলেন তিনি। প্রথম কিকেই গোল। বল সটান গিয়ে ঢুকল গোলপোস্টে। অভিনেত্রীর এমন কাণ্ডে অবাক তিনি নিজেই। তাই গোল করার পর হাসতে হাসতে মুখ চেপে ধরলেন তিনি। যদিও সোশ্যাল মিডিয়ায় এই দক্ষতাকে ‘ভার্সেটাইলিটি’ বলে উল্লেখ করেছেন অভিনেত্রী।

[ আরও পড়ুন: গানের অনুরোধ নিয়ে বিদেশ থেকে ফোন, সাগরপাড়ে নতুন কেরিয়ার রানু মণ্ডলের! ]

সম্প্রতি কলকাতার একটি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনে গিয়েছিলেন শ্রাবন্তী। ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন, আর তাতে গিয়ে শ্রাবন্তী বলে কিক মারবেন না, তাও কি হয়? তাই অনুরাগীদের অনুরোধ রেখে শাড়ি পরেই শট মারলেন তিনি। তাঁর গোল দিয়েই শুরু হল ফুটবল টুর্নামেন্ট। অভিনেত্রীর সেই ভিডিওই এখন ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। শ্রাবন্তীর ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে অভিনন্দন জানাতে শুরু করেন নেটিজেনরা। কেউ কেউ তো লেখেন, বাঙালি মেয়েরা সব পারে। শ্রাবন্তীই তার প্রমাণ দিলেন। কেউ আবার লিখেছেন, ‘নাইস গোল।’

তৃতীয়বার বিয়ের পর শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কোনও ছবি মুক্তি পায়নি। তবে শোনা যাচ্ছে, ‘বিক্ষোভ’ নামে এক ছবিতে অভিনয় করছেন তিনি৷ ছবিটি পরিচালনা করছেন শামিম আহমেদ রনী। ঢাকার রাজপথে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে তৈরি হচ্ছে এই ছবি৷ বাংলাদেশি পরিচালকের এই ছবিতে অভিনয়ের জন্য নাকি চুক্তিতে সই করে দিয়েছেন অভিনেত্রী৷ ইতিমধ্যেই নাকি ঢাকায় ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে।

[ আরও পড়ুন: বক্স অফিস কাঁপাচ্ছে ‘গোত্র’, সাফল্যের কাহিনি শোনালেন কলাকুশলীরা ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Live example of being super versatile.

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement