BREAKING NEWS

২ মাঘ  ১৪২৮  রবিবার ১৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

চলতি মাসেই বিয়ে করতে চলেছেন বাঙালি অভিনেত্রী মৌনী রায়, পাত্রটি কে?

Published by: Sayani Sen |    Posted: January 12, 2022 9:04 pm|    Updated: January 12, 2022 10:39 pm

Mouni Roy to tie knot with Suraj Nambiar on January 27 । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাসখানেক আগেই ভিকি-ক্যাটরিনার চার হাত এক হয়েছে। রাজকুমার এবং পত্রলেখাও নতুন সংসার নিয়ে বেজায় ব্যস্ত। আবার বি টাউনে বাজতে চলেছে বিয়ের সানাই। শোনা যাচ্ছে, বলিপাড়ার বাঙালি অভিনেত্রী মৌনী রায় (Mouni Roy) গাঁটছড়া বাঁধতে চলেছেন। সব ঠিকঠাক থাকলে প্রেমিক সুরজ নাম্বিয়ার সঙ্গে আগামী ২৭ জানুয়ারি নতুন জীবন শুরু করতে চলেছেন তিনি।

সুরজ নাম্বিয়ার (Suraj Nambiar) সঙ্গে চলতি বছরেই যে বিয়ে করতে চলেছেন মৌনী, তা জানা গিয়েছিল আগেই। তবে কোথায় বসবে বিয়ের আসর, তা নিয়ে টানাপোড়েন চলছিলেন। কেউ কেউ বলছিলেন দুবাইতে নাকি বঙ্গতনয়া বিয়ে করবেন। তবে এখন শোনা যাচ্ছে, দুবাই নয়। গোয়ায় সমুদ্রসৈকতেই বিয়ের অনুষ্ঠান হবে। পাঁচতারা হোটেলও বুক হয়ে গিয়েছে। সেখানেই থাকবেন অভিনেত্রী, দুই পরিবারের লোকজন ও অতিথিরা। বিয়ের থিম রং সাদা। ওইদিন সকলেই সাজবেন সাদা রংয়ের পোশাকে।

Mouni Roy

[আরও পড়ুন: পরনে শুধু সাদা শার্ট, গয়নার মাঝে সুস্পষ্ট বক্ষবিভাজিকা, সুপারহট অবতারে পাওলি দাম]

গোটা দেশজুড়ে ক্রমশ থাবা চওড়া হচ্ছে করোনার। হু হু করে বাড়ছে সংক্রমিতের সংখ্যা। এই পরিস্থিতিতে বিয়ের আমন্ত্রিতদের তালিকায় কিছুটা কাটছাঁট করতে হচ্ছে অভিনেত্রীকে। তবে শোনা যাচ্ছে, করণ জোহর, একতা কাপুর, অশিকা গোরাদিয়া-সহ একঝাঁক বলি তারকা আমন্ত্রিতের তালিকায় রয়েছেন। বিয়ের আসরে অংশ নেওয়ার ক্ষেত্রে আমন্ত্রিতদের মানতে হবে কড়া কোভিডবিধিও। প্রত্যেককে অবশ্যই সঙ্গে রাখতে হবে জোড়া টিকাকরণের সার্টিফিকেট।

Mouni

মৌনীর জন্ম বেঙ্গালুরুতে। তবে তাঁর প্রয়াত বাবা অনিল রায় কোচবিহার পুরসভার উচ্চপদস্থ কর্মী ছিলেন। মা ছিলেন শিক্ষিকা। বঙ্গতনয়া টেলিভিশনেই কেরিয়ার শুরু করেছিলেন। ‘কিঁউকি সাঁস ভি কভি বহু থি’, ‘কস্তুরী’, ‘দেবো কা দেব মহাদেব’-এর মতো একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁকে। তবে জনপ্রিয়তা দেয় ‘নাগিন’। সুযোগ আগে ছবিতে কাজের। অক্ষয়ের বিপরীতে ‘গোল্ড’ দিয়েই বড়পর্দায় ডেবিউ মৌনীর। ‘রোমিও আকবর ওয়াল্টার’ ছবিতে জন আব্রাহামের বিপরীতে অভিনয় করেন। রাজকুমারের বিপরীতে ‘মেড ইন চায়না’ এবং নওয়াজউদ্দিনের সঙ্গে ‘বোলে চুড়িয়া’ ছবিতে দেখা যায় লাস্যময়ীকে। অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন মৌনী।

[আরও পড়ুন: সাবধান! কলকাতায় ফাঁদ পাতছে হায়দরাবাদ গ্যাং, অ্যাপ ডাউনলোড করতেই সাফ অ্যাকাউন্টের কোটি টাকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে