BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘পিঁড়ি থেকে যদি পড়ে যাই!’ সাত পাকে ঘুরতে গিয়ে ভয়ে কাঁটা মৌনী রায়

Published by: Akash Misra |    Posted: January 28, 2022 12:05 pm|    Updated: January 28, 2022 12:19 pm

Mouni Roy's wedding video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সকালে দক্ষিণী রীতিতে বিয়ে। আর গোধূলির আলো ফুটতেই একেবারে বাঙালি রীতি মেনে বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়লেন বলিউডের বাঙালি কন্যা মৌনী রায় (Mouni Roy wedding)। সাদা লালপেড়ে শাড়িতে মৌনী সকালে সেজেছিলেন মালায়ালি কনে। আর সন্ধেবেলায় লাল লহেঙ্গায় দেখা গেল তাঁকে। পান দিয়ে মুখ ঢেকে, বিয়ের পিঁড়িতে বসে ছাদনাতলায় হাজির হলেন মৌনী। আর এখানেই বাধল গন্ডগোল। পিঁড়ির উপর বসে একেবারে ভয়ে কাঁটা মৌনী রায়। অভিনেত্রী ভাইদের রীতিমতো বলেই উঠলেন ‘সাত পাকের দরকার নেই, এক পাক হলেই চলবে। আমি যদি পড়ে যাই!’ মৌনীর সাত পাকের এই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

গত বছরের শুরু থেকেই শোনা গিয়েছিল বিয়ে করছেন মৌনী রায়। পাত্র বহুদিনের প্রেমিক দুবাইয়ের ব্যবসায়ী সুরজ নাম্বিয়ার। বেঙ্গালুরুর জৈন পরিবারের ছেলে সুরজ। ব্যবসা করেন দুবাইয়ে। অন্যদিকে কোচবিহারের রাজবংশী পরিবারের মেয়ে অভিনেত্রী। তাঁর বাবা কোচবিহার পুরসভার উচ্চপদস্থ কর্মচারী। মা অবসারপ্রাপ্ত শিক্ষিকা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by F I L M Y C O O K (@filmycook)

[আরও পড়ুন: শীতের রাতে ‘বয়ফ্রেন্ডে’র সঙ্গে শহরের রেস্তরাঁয় শ্রাবন্তী, দেখুন ছবি]

মেহেন্দি পর্ব দিয়ে শুরু হয়েছিল গ্র্যান্ড সেলিব্রেশন। ইতিমধ্যেই সেই ছবি শেয়ার করে মৌনী এবং তাঁর স্বামী সুরজ নাম্বিয়ারকে শুভেচ্ছা জানালেন মন্দিরা বেদী। বঙ্গতনয়ার ডেস্টিনেশন ওয়েডিং নিয়ে মজে রয়েছে সৈকত শহর গোয়া। এদিন মেহেন্দি অনুষ্ঠানে শাহরুখ খান এবং কাজল অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ গানে নাচতে দেখা যায়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

 

এদিকে, মৌনীর বিয়েতে কে কে আসছেন, সে তালিকার দিকেও যথেষ্ট নজর অনুরাগীদের। করোনা পরিস্থিতিতে আমন্ত্রিতদের তালিকায় কিছুটা কাটছাঁট করতেই হয়েছে অভিনেত্রীকে। তবে শোনা যাচ্ছে, করণ জোহর, একতা কাপুর, অশিকা গোরাদিয়া-সহ একঝাঁক বলি তারকা আমন্ত্রিতের তালিকায় রয়েছেন। বিয়ের আসরে অংশ নেওয়ার ক্ষেত্রে আমন্ত্রিতদের মানতে হয়েছে কড়া কোভিডবিধি। প্রত্যেককে অবশ্যই সঙ্গে রাখতে হয়েছে জোড়া কোভিড টিকাকরণের সার্টিফিকেট।

[আরও পড়ুন: গাল ভরতি সাদা দাড়ি, উসকো-খুসকো চুল, নতুন ছবির লুকে চমকে দিলেন প্রসেনজিৎ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে