BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শীতের রাতে ‘বয়ফ্রেন্ডে’র সঙ্গে শহরের রেস্তরাঁয় শ্রাবন্তী, দেখুন ছবি

Published by: Sulaya Singha |    Posted: January 27, 2022 7:08 pm|    Updated: January 27, 2022 7:08 pm

Actress Srabanti went to restaurant with her so called boyfriend | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃতীয় স্বামীর সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের মধ্যেই নতুন করে প্রেমে পড়েছেন শ্রাবন্তী। টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নাকি নতুন রসায়ন তৈরি হয়েছে অভিনেত্রীর। আর এই ‘বয়ফ্রেন্ড’কে নিয়েই কলকাতার এক রেস্তরাঁয় পৌঁছে গিয়েছিলেন তিনি।

কলকাতার বুকে বিরাট কোহলির রেস্তরাঁয় অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্প্রতি গিয়েছিলেন শ্রাবন্তী। রেস্তরাঁর দায়িত্বে থাকা ঊষসী সেনগুপ্তর আমন্ত্রণেই সেখানে যান অভিনেত্রী। শ্রাবন্তী ও অভিরূপের সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডয়ায় পোস্টও করেছেন ঊষসী। কালো-নীল শাড়িতে খোলা চুলে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। তবে অভিরূপ ও শ্রাবন্তীর সঙ্গে ছিলেন অন্য বন্ধুদেরও। আমন্ত্রণে সাড়া দেওয়ার জন্য অভিনেত্রীকে ধন্যবাদও ঊষসী।

বাঁ-দিক থেকে দ্বিতীয় ব্যক্তি অভিরূপ

[আরও পড়ুন: গাল ভরতি সাদা দাড়ি, উসকো-খুসকো চুল, নতুন ছবির লুকে চমকে দিলেন প্রসেনজিৎ]

সিনেমা ছাড়াও নানা কারণে সোশ্যাল মিডিয়ার চর্চায় থাকেন শ্রাবন্তী। কখনও ব্যক্তিগত সম্পর্ক, কখনও রাজনৈতিক সক্রিয়তা, অভিনেত্রীকে নিয়ে আলোচনা-সমালোচনা চলতেই থাকে। তাতে অবশ্য বিশেষ কান দেওয়ার পক্ষপাতী নন নায়িকা। নিজের মতো করে বাঁচায় বিশ্বাসী তিনি। তাই তাঁর প্রেম-পরিণয় নিয়ে যতই সমালোচনা বা কটাক্ষ হোক, প্রকাশ্যে ভালবাসার মানুষটির সঙ্গে আসতে পিছপা হন না।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ushoshi (ঊষসী) Sengupta (@ushoshisengupta)

উল্লেখ্য, এক সময় তৃণমূল (TMC) ঘনিষ্ঠ ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তবে একুশের ভোটের (West Bengal Election) আগেই গত পয়লা মার্চ গেরুয়া শিবিরে যোগ দেন তিনি। বেহালা পশ্চিম কেন্দ্রের প্রার্থীও হন। বিপক্ষে ছিলেন পার্থ চট্টোপাধ্যায়ের মতো হেভিওয়েট তৃণমূল নেতা। তাঁর কাছে বিপুল ভোটে পরাজিত হন শ্রাবন্তী। তারপর থেকে আর বিজেপির কোনও কর্মসূচিতে দেখা যায়নি অভিনেত্রীকে। শেষমেশ গত বছরের নভেম্বরে বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেন অভিনেত্রী। আপাতত অভিনয়েই মন দিতে চান তিনি। এর মধ্যেই আবার তৃতীয় বিয়ে টিকিয়ে রাখতে চান না বলেও আদালত মারফত স্পষ্ট জানিয়ে দিয়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘আমার অন্তর্বাসের সাইজ ভগবান জানেন!’ ছবির প্রচারে বিতর্কিত মন্তব্য শ্বেতা তিওয়ারির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে