৯ আশ্বিন  ১৪৩০  বুধবার ২৭ সেপ্টেম্বর ২০২৩ 

READ IN APP

Advertisement

কচুয়াধাম লোকনাথ মন্দিরে নুসরত, বাচ্চা কোলে কীর্তন শুনলেন সাংসদ-নায়িকা

Published by: Sandipta Bhanja |    Posted: May 22, 2023 4:48 pm|    Updated: May 22, 2023 4:48 pm

MP Actress Nusrat jahan at kachuadham Loknath mandir | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার বসিরহাটের সোলাদানা মাঠে নবজোয়ার প্রস্তুতি সভায় যোগ দেন নুসরত জাহান। সেখানে আসন্ন পঞ্চায়েত নির্বাচনে বিজেপিকে তুলোধোনা করার পাশাপাশি ধান্যকুড়িয়া সত্যজিৎ রায় বিনোদন পার্কের উদ্বোধনও করেন সাংসদ-নায়িকা। সেখান থেকেই পৌঁছে যান কচুয়াধাম লোকনাথ মন্দিরে।

প্রসঙ্গত, এর আগেও সংশ্লিষ্ট মন্দিরে গিয়ে পুজো দিয়েছিলেন নুসরত জাহান। এবারও কচুয়াধামে গিয়ে গোটা লোকনাথ মন্দির চত্বর ঘুরে দেখেন তিনি। শুধু তাই নয়, পুজো দেওয়ার পাশাপাশি আরতি দেখলেন এবং মন্দিরে আগত ভক্তদের আবদারে সেলফিও তুলতে দেখা যায় তাঁকে।

[আরও পড়ুন: বিতর্ক ছাপিয়ে বক্স অফিসে কেল্লাফতে! ২০০ কোটির ক্লাবে ‘দ্য কেরালা স্টোরি’]

কোনওরকম তারকাসুলভ আচরণের বালাই নেই! স্থানীয় মহিলা মোবাইল হাতে নায়িকার দিকে এগিয়ে এলে দিব্যি তাঁর সঙ্গে গালে-গাল ঠেকিয়ে আদুরে ছবি তুললেন নুসরত। শুধু তাই নয়, মন্দিরে আসা এক শিশুকে কোলে নিয়ে মন দিয়ে কীর্তন শুনতেও দেখা গেল সাংসদ-নায়িকাকে। একেবারে আর পাঁচজন সাধারণ মানুষের মতোই সকলের সঙ্গে মিশে গিয়ে কচুয়াধাম লোকনাথ মন্দিরে সময় কাটালেন তিনি।

[আরও পড়ুন: পরনে বেনারসি, হাতে শাঁখাপলা, কনের সাজে শোলাঙ্কি! ফের বিয়ে অভিনেত্রীর?]

উল্লেখ্য, মন্দিরের উন্নয়নের জন্য কর্তৃপক্ষের সঙ্গে আলোচনাও করেন নুসরত জাহান। প্রসঙ্গত, সাংসদ-অভিনেত্রী আপাতত দেবরাজ সিংহ পরিচালিত ‘শিকার’ ছবির শুটে ব্যস্ত। ছেলে ইশানকে সঙ্গে নিয়েই সেটে যাচ্ছেন। এই সিনেমার দৌলতেই স্বামী যশের সঙ্গে পর্দায় প্রত্যাবর্তন করতে চলেছেন নুসরত।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে