১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সুশান্ত মামলায় সুপ্রিম রায়কে স্বাগত মহারাষ্ট্রের, চাইলে সমান্তরাল তদন্ত চালাতে পারে মুম্বই পুলিশ

Published by: Suparna Majumder |    Posted: August 19, 2020 8:48 pm|    Updated: August 19, 2020 8:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপ্রিম কোর্টের আদেশ পেতেই সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর তদন্তের প্রক্রিয়া শুরু করে দিয়েছে সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (CBI)। এর জন্য খুব শিগগিরিই মুম্বই পৌঁছে যাবে সিবিআইয়ের বিশেষ তদন্তকারী দল। বৃহণ্মুম্বই পুরনিগমের (BMC) পক্ষ থেকে জানানো হয়েছে। যদি সিবিআইয়ের দল ৭ দিনের জন্য তদন্তের কাজে আসে, তাহলে তাদের ক্ষেত্রে কোয়ারেন্টাইনের নিয়ম কার্যকর হবে না। আর যদি গোয়েন্দারা ৭ দিনের বেশি থাকেন, তাহলে তাঁদের কোয়ারেন্টাইনে না থাকার অনুমতির জন্য পুরসভার কাছে আবেদন জানাতে হবে।

[আরও পড়ুন: সুশান্ত মামলায় সুপ্রিম রায়দানের দিনই ট্রোলড, ‘পবিত্র রিশতা ফান্ড’ থেকে সরলেন একতা]

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে যেতেই উচ্ছ্বসিত হয়ে পড়ে বিহারের রাজনৈতিক মহল। চিরাগ পাসওয়ান (Chirag Paswan), তেজস্বী যাদব (Tejashwi Yadav) থেকে বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার (Nitish Kumar), সকলেই রায়কে স্বাগত জানায়। অন্যদিকে মহারাষ্ট্রের শিব সেনা সরকারের পক্ষ থেকে অনিল দেশমুখ (Anil Deshmukh) জানান, সুপ্রিম কোর্টের আদেশনামা হাতে আসার পর মন্তব্য করা হবে। সেই আদেশনামা হাতে আসার পর অনিল দেশমুখ আবার সুপ্রিম কোর্টের রায়কে স্বাগত জানান। সিবিআইয়ের তদন্তকারী দলকে সম্পূর্ণ সহযোগিতার আশ্বাসও দেন

 

[আরও পড়ুন: এবার বিচার পাবে সুশান্ত, CBI তদন্তের নির্দেশে খুশি টলি-বলির সেলেবরা]

এরই মধ্যে সর্বোচ্চ আদালতের আদেশনামার ৩৪ নম্বর প্যারাগ্রাফ নিয়ে চর্চা তুঙ্গে। যাতে বলা হয়েছে, মুম্বই পুলিশ চাইলে সিবিআইয়ের পাশাপাশি সমান্তরাল তদন্ত করতেই পারে। এবিষয়ে অনিল দেশমুখকে প্রশ্ন করা হলে তিনি জানান, বিষয়টি ভেবে দেখা হবে। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement