২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘ভিন্ন প্রেমের কাহিনি’ নিয়ে প্রকাশ্যে নচিকেতার নতুন মিউজিক ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: February 19, 2021 7:57 pm|    Updated: February 19, 2021 8:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আগুন পাখি’র সুরে ‘ভিন্ন প্রেমের কাহিনি’। “ঘৃণারাই দল বেঁধে হয় গান, কবিতা বাঁধে না বাসা কাগজে।” ভালবাসার এমনই এক গান নিয়ে প্রকাশ্যে নচিকেতা চক্রবর্তীর (Nachiketa Chakraborty) নতুন মিউজিক ভিডিও।

শিলাদিত্য চৌধুরীর (Shiladitya Chaudhury) সুরে ‘তোর ইশারায়’ গানটি গেয়েছেন নচিকেতা। গানের কথা লিখেছেন সৈকত চট্টোপাধ্যায় (Saikat Chattopadhyay)। নতুন এই গানের ভিডিওতে ভিন্ন ধর্মের ভালবাসা দেখানো হয়েছে। যার করুণ পরিণতি হয়। বিষন্নতার সেই রাগ নচিকেতার কণ্ঠে যেন নস্টালজিয়া হয়ে ফিরে এসেছে। মিনিস্ট্রি অফ মিউজিকের (Ministry of Muzik) ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে গানটি।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীকে সরস্বতী পুজোর ‘পুরোহিত’ হিসেবে বাড়িতে আমন্ত্রণ অভিনেত্রী শ্রীলেখার, কেন?]

বর্ধমানের আমাদপুর বৈঠকখানায় মিউজিক ভিডিওর শুটিং করা হয়েছে। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অন্তরা ও সাব্বির বেগ। শিলাদিত্যর ভাবনাতেই পুরো আয়োজন হয়েছে। নচিকেতার মতো শিল্পীর সঙ্গে কাজ করতে পেরে আপ্লুত শিলাদিত্য। আপ্লুত সোম চক্রবর্তীও। তিনিই সাউন্ড ডিরেকশন, অ্যাডিশনাল স্ক্রিন প্লে, ভিডিও এডিটিং, মিউজিক অ্যারেঞ্জমেন্ট এবং মিক্স মাস্টারিং করেছেন। সিনেম্যাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন পলাশ তরফদার।

“অন্তবিহীন পথ চলাই জীবন”,  “যখন সময় থমকে দাঁড়ায়” থেকে “একদিন ঝড় থেমে যাবে”, ‘বৃদ্ধাশ্রম’— বরাবরই ব‌্যতিক্রমী ও সৃজনশীলতায় ঘেরা নচিকেতা। সেই কারণেই তাঁর গানে ও লেখায় বারংবার ফিরে ফিরে এসেছে সমাজ জীবনের চিত্রপট। আক্ষরিক অর্থে যাকে বলে সমাজের দর্পণের গান।  এবারও তার ব্যতিক্রম হয়নি।  নতুন এই গানে ফের যন্ত্রণার কাহিনি বলেছেন তিনি।  ফিরিয়ে এনেছেন নয়ের দশকের নস্টালজিয়া। ঠিক যেমনটা কিছুদিন এনেছিলেন ‘জি বাংলা’র রিয়ালিটি শো ‘সারেগামাপা’র মঞ্চে।  শোয়ের বিশেষ অতিথি ছিলেন তিনি। মাইক হাতে গান শুরু করতেই প্রতিযোগী এবং উপস্থিত দর্শকদের পাশাপাশি ইমন চক্রবর্তী, মনোময় ভট্টাচার্যের মতো তারকা বিচারকরাও মুগ্ধ হয়ে যান।

[আরও পড়ুন: পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ, ছড়া কেটে কেন্দ্রকে বেনজির তোপ উর্মিলা মাতণ্ডকরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement