১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুখ্যমন্ত্রীকে সরস্বতী পুজোর ‘পুরোহিত’ হিসেবে বাড়িতে আমন্ত্রণ অভিনেত্রী শ্রীলেখার, কেন?

Published by: Paromita Kamila |    Posted: February 19, 2021 6:17 pm|    Updated: March 15, 2021 7:17 pm

Sreelekha Mitra slams West Bengal Chief Minister Mamata Banerjee | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বরাবরই নিজের ঠোঁটকাটা স্বভাবের জন্য খবরের শিরোনামে থাকেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কোনও রংকেই তোয়াক্কা না করে, নিজের মনের কথা অকপটে সকলের সামনে তুলে ধরেন টলিউডের সাহসী অভিনেত্রী। এবারও তার ব্যতিক্রম নয়।  নিজের বাড়ির সরস্বতী পুজোয় (Saraswati Puja) পুরোহিত হিসাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (CM Mamata Banerjee) আমন্ত্রণ জানিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা।

শ্রীলেখা (Sreelekha Mitra) নিজেই একটি ভিডিও শেয়ার করেছেন ফেসবুকে। যেখানে দেখা গিয়েছে সরস্বতী পুজোর  মন্ত্র উচ্চারণ করেছেন  মুখ্যমন্ত্রী।

Amar barite next saraswati pujor puro hit apni,…hoben manoniya?#womenpower

Posted by Sreelekha Mitra on Thursday, February 18, 2021

 

সম্প্রতি, বঙ্গসফরে এসে নামখানায় দাঁড়িয়ে অমিত শাহ অভিযোগ করেছিলেন, “বাংলায় সরস্বতী পুজো হত না। দুর্গাপুজো হয় না। গেরুয়া শিবিরের চাপে কয়েকবছর পর এ রাজ্যে সরস্বতী পুজো চালু হয়েছে।” অমিত শাহকে পালটা জবাব দেন মমতা।  তিনি বলেন, “আগে সরস্বতী পুজোর মন্ত্র বলুক।” এরপরেই মুখ্যমন্ত্রী নিজে সরস্বতী পুজোর  মন্ত্র উচ্চারণ করেন।  পৈলানে মমতার  সেই ভাষণের ভিডিও ফেসবুকে পোস্ট করেন এক ব্যক্তি। শ্রীলেখা সেই ভিডিওটি শেয়ার করে লেখেন, ” আমার বাড়িতে নেক্সট সরস্বতী পুজোর পুরো হিট আপনি… হবেন মাননীয়া?” হ্যাঁ, ‘পুরো হিট’।  শব্দের কারসাজিতে পুরোহিত শব্দটিকে এভাবেই ব্যবহার করেছেন অভিনেত্রী। 

[আরও পড়ুন: ‘মিস কল’-এর সেটে ঘটেছিল মারাত্মক ঘটনা! ফাঁস করলেন সোহম-ঋত্বিকা]

হ্যাশট্যাগে নারীশক্তি বলতেও ভোলেননি শ্রীলেখা। এর আগে ২০১৮ সালেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের বাগদেবী বন্দনার মন্ত্র উচ্চারণ নিয়ে সামাজিক মাধ্যমে বিস্তর চর্চা হয়েছিল।  তিন বছর পরে সেই সরস্বতী পুজোর মন্ত্র নিয়েই সোশ্যাল মিডিয়ায় আবারও জোর আলোচনা।

[আরও পড়ুন: ‘মাস্ক কোথায়?’ পুরীর জগন্নাথ মন্দির দর্শনের ছবি পোস্ট করে কটাক্ষের শিকার কঙ্গনা]

উল্লেখ্য, বঙ্গ রাজনীতিতে এই মুহূর্তে রঙ বদলের হাওয়া চলছে। টলি তারকা থেকে শুরু করে পোড়খাওয়া রাজনীতিকরাও দল বদলাচ্ছেন।  সেই সব ব্যক্তিত্বদেরও একহাত নিয়েছিলেন শ্রীলেখা মিত্র।

অন্যদিকে, শুক্রবারই মাদক-সহ (Drug) গ্রেপ্তার হয়েছেন বিজেপি যুব মোর্চা নেত্রী পামেলা গোস্বামী। নিউ আলিপুর (New Alipore) থেকে কয়েক লক্ষ টাকার কোকেন উদ্ধার করা হয়েছে তাঁর কাছ থেকে। সেই ঘটনা প্রসঙ্গেও মুখ খুলেছেন শ্রীলেখা।  লিখেছেন ” কারেক্ট আছে, যেমন যুব তাঁর তেমন মোর্চা, বজরং দল হিন্দু পরিষদকে নিউজ পাঠানো হয়েছে?” 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে