২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

জন্মদিনের শুভেচ্ছার উত্তরে করণ জোহরের প্রশংসা মোদির, নেটদুনিয়ায় হাসির খোরাক কঙ্গনা

Published by: Suparna Majumder |    Posted: September 18, 2020 1:01 pm|    Updated: September 18, 2020 1:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার জীবনের নতুন বছরে প্রবেশ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। সারা দেশে শুভেচ্ছার বন্যা বয়ে যায়। শুভেচ্ছা জানান দেশের বিভিন্ন প্রান্তের তারকারা। ক্ষণিকের জন্য হলেও এই একই স্রোতে গা ভাসান বলিউডের হালফিলের দুই চর্চিত শত্রু কঙ্গনা রানাউত (Kangana Ranaut) এবং করণ জোহর (Karan Johar)।

প্রধানমন্ত্রীর জন্মদিনে টুইটারে (Twitter) ভিডিও আপলোড করে তাঁকে শুভেচ্ছা জানান কঙ্গনা রানাউত। মোদিকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেন করণ জোহরও। মোদির সঙ্গে সাক্ষাতের অভিজ্ঞতা স্মরণ করেন। তাঁর সঙ্গে সিনেমা সম্পর্কে আলোচনার কথা বলেন। দু’জনকেই ধন্যবাদ জানিয়েছেন মোদি। তবে করণের বোধহয় একটু বেশিই প্রশংসা করেছেন। সিনেমার প্রতি করণের ভালবাসার কথা লিখেছেন মোদি। আর এতেই নেটদুনিয়ার হাসির খোরাক হয়েছেন কঙ্গনা রানাউত। মোদি করণের প্রশংসা করায় কঙ্গনার প্রতিক্রিয়া কেমন হতে পারে মশকরা করে তা শেয়ার করেছে নেটদুনিয়ার একাংশ। কেউ কেউ ব্যবহার করেছেন কঙ্গনা অভিনীত ‘ক্যুইন’ (Queen) সিনেমার দৃশ্য।

[আরও পড়ুন: সুশান্ত মামলায় নয়া মোড়! মাদক-সহ হিমাচল থেকে গ্রেপ্তার যুবক, যোগাযোগ ছিল রিয়ার সঙ্গে]

অবশ্য শুধু করণ-কঙ্গনা নয় দেশের বিভিন্ন প্রান্তের তারকার শুভেচ্ছার জবাব দিয়ে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বিরাট কোহলি (Virat Kohli) এবং অনুষ্কা শর্মাকে (Anushka Sharma) আসন্ন সন্তানের জন্য শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘আমার বিশ্বাস আপনারা খুব ভাল বাবা ও মা হবেন’।

[আরও পড়ুন: ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্তের প্রয়াণে শোকপ্রকাশ টলিউড তারকাদের, আজ ময়নাতদন্ত]

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) থেকে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump), সকলের শুভেচ্ছার উত্তরে ধন্যবাদ জানিয়েছেন মোদি। তালিকায় রয়েছেন শাহরুখ খান, আমির খান, সলমন খান, হৃতিক রোশন, অজয় দেবগণ, সঞ্জয় দত্ত, ভিকি কৌশল, শাহিদ কাপুর, সিদ্ধার্থ মালহোত্র, কার্তিক আরিয়ান, অক্ষয় কুমার, প্রসুন জোশী, মধুর ভান্ডারকর, নাগার্জুন, পবন কল্যাণ, সোনু সুদ, ওড়িয়া তারকা সব্যসাচী মিশ্র, বলিউড প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা, শেখর কাপুর, কবীর বেদী এবং রিয়া চক্রবর্তীর পাশে দাড়ানো দক্ষিণী অভিনেত্রী লক্ষ্মী মাঞ্চুও।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement