৫ জ্যৈষ্ঠ  ১৪২৬  রবিবার ১৯ মে ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নির্বাচন ‘১৯

৫ জ্যৈষ্ঠ  ১৪২৬  রবিবার ১৯ মে ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নওয়াজউদ্দিন মানেই সিরিয়াস অভিনয়। অন্য ধরনের ছবিতেই তাঁকে দেখতে অভ্যস্ত দর্শক। ‘মাঝি: দ্য মাউন্টেন ম্যান’, ‘বাল ঠাকরে’, ‘গ্যাংস অফ ওয়াসেপুর’, ‘দ্য লাঞ্চবক্স’, ‘ফোটোগ্রাফ’-এর মতো ছবিতে অভিনেতা হিসেবে প্রচুর প্রশংসা কুড়িয়েছেন তিনি। কিন্তু কমেডিতেও যে তাঁর দক্ষতা কিছু কম নয়, সেকথা প্রমাণ করতেই বোধহয় ‘হাউজফুল’ সিরিজে আগমন তাঁর।

শোনা যাচ্ছে ‘হাউজফুল ৪’ ছবিতে দেখা যাবে নওয়াজকে। তবে গোটা ছবিতে তিনি অভিনয় করবেন না। অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে তাঁকে। একটি ছোট্ট দৃশ্যে দেখা যাবে নওয়াজকে। এছাড়া একটি গানেও অক্ষয় কুমার, কৃতি শ্যানন, পূজা হেগড়ে, কৃতি খারবান্দা ও রীতেশ দেশমুখের সঙ্গে নাচবেন তিনি। তবে এই প্রথম যে কোনও গানের নওয়াজ পা মেলাবেন, তা নয়। এর আগে টাইগার শ্রফের সঙ্গে ‘মুন্না মাইকেল’ ছবিতে দু-এক পা নেচেছিলেন নওয়াজ। কিন্তু শোনা যাচ্ছে ‘হাউজফুল ৪’ ছবিতে তাঁকে একেবারে অন্যভাবে দেখা যাবে। মুম্বই ফিল্ম সিটিতে এই গানটির শুটিং হবে। এর কোরিওগ্রাফ করবেন গণেশ আচারিয়া। পাঁচদিন ধরে এর শুটিং হওয়ার কথা।

[ আরও পড়ুন: ত্রিকোণ প্রেমের রসায়ন আর রোমাঞ্চে জমজমাট ‘শেষ থেকে শুরু’র ট্রেলার ]

তবে ‘হাউজজফুল ৪’ ছবি ছাড়াও নওয়াজের হাতে রয়েছে আরও ছবি। ‘মোতিচুর চকনাচুর’ ছবিতে দেখা যাবে তাঁকে। এছাড়া ‘বোলে চুড়িয়াঁ’ ছবিতে মৌনী রায়ের সঙ্গে অভিনয় করবেন তিনি। বাংলাদেশি পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর পরবর্তী ছবিতেও দেখা যাবে নওয়াজকে। অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনা করছেন তিনি। শোনা যাচ্ছে সৃজিত মুখোপাধ্যায়ের একটি ছবিতেও নাকি তাঁকে দেখা যাবে। যদি এখবর সত্যি হয়, তবে এটি হবে নওয়াজের প্রথম বাংলা পূর্ণ দৈর্ঘ্যের ছবি। এছাড়া খুব তাড়াতাড়ি আসছে ‘সেক্রেড গেমস ২’। সেখানেও থাকছেন নওয়াজ। তবে এবার ওয়েব সিরিজে কোন ভূমিকায় তাঁকে দেখা যাবে, তা নিয়ে কিছু এখনও অজ্ঞাতই। 

[ আরও পড়ুন: বিয়ের তিন বছরের মধ্যেই বিচ্ছেদ, ইনস্টাগ্রামে কারণ জানালেন অভিনেতা ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং