Advertisement
Advertisement
Nayanthara Jawan

বলিউডে আর কাজ নয়! দীপিকাকে নিয়ে ‘জওয়ান’ শাহরুখের মাতামাতিতে ক্ষুব্ধ নয়নতারা

দীপিকার চরিত্রকে গুরুত্ব দেওয়ায় রেগে কাঁই দক্ষিণী অভিনেত্রী। কী বললেন?

Nayanthara Upset With Director Atlee, SRK Over Deepika's role in Jawan | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:September 21, 2023 2:31 pm
  • Updated:September 21, 2023 2:31 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘জওয়ান’ ছবির গগনচুম্বী সাফল্যের মাঝেই বিস্ফোরক নয়নতারা (Nayanthara)। বক্স অফিস কাঁপানো ছবিতে শাহরুখের সঙ্গে দীপিকাকে নিয়ে এত মাতামাতি দেখে বেজায় ক্ষুব্ধ দক্ষিণী অভিনেত্রী। তাঁর সাফ কথা, “এমন খারাপ অভিজ্ঞতার পর বলিউডে আর কোনওদিন কাজই করব না।”

বলিউডে এই প্রথম এই শেষ- ঘোষণা ক্ষুব্ধ নয়নতারার। ‘জওয়ান’ (Jawan) ছবি থেকে তাঁর স্ক্রিন প্রেজেন্স বেশ খানিকটা ছেঁটে ফেলায় পরিচালক অ্যাটলির ওপরও বেজায় চটেছেন নায়িকা। উল্লেখ্য, এই ছবিতে নর্মদা রাই নামে এক স্পেশাল এজেন্টের চরিত্রে অভিনয় করেছেন নয়নতারা। সিনেমার প্রথমার্ধেই তুখড় অ্যাকশন সিকোয়েন্স আর সংলাপের মাধ্যমে নিজের ঝাঁজ বুঝিয়ে দিয়েছেন নয়নতারা। তবে ‘জওয়ান’-এর দ্বিতীয়ার্ধ অনেকটাই ‘দীপিকাময়’।

Advertisement

SRK Jawan star Nayanthara's diet secret and fit lifestyle

Advertisement

দিন কয়েক আগে খোদ শাহরুখ খানও (Shah Rukh Khan) সাকসেস পার্টিতে ফলাও করে বলেছিলেন যে, “দীপিকাকে (Deepika Padukone) ঠকিয়ে আমরা একটা গোটা সিনেমা বানিয়ে ফেলেছি।” হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’র শুটিংয়ের সময়ে অভিনেত্রীর কাছে জওয়ান-এর ক্যামিও চরিত্রের প্রস্তাব যায়। বিনা পারিশ্রমিকেই রাজি হয়ে যান দীপিকা। উপরন্তু শাহরুখ-দীপিকার জুটি নিয়ে নেটপাড়াতেও কম চর্চা হচ্ছে না। সেই প্রেক্ষিতেই হয়তো মনোক্ষুণ্ণ হয়েছে নয়নতারার। ‘জওয়ান’-এর কোনও প্রচারেও অংশ নেননি দক্ষিণী অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘এক দেশ, এক আবেগ’! শাহরুখের বাবার নামে দুস্থদের জন্য ‘জওয়ান’ শো, আপ্লুত কিং]

Shah Rukh Khan’s Jawan opens advance booking in UAE, US, Germany three weeks before

প্রসঙ্গত, ‘জওয়ান’-এ শাহরুখের চরিত্র বিক্রম রাঠোরের স্ত্রীয়ের ভূমিকায় দেখা গিয়েছে দীপিকাকে। স্বল্প স্ক্রিন প্রেজেন্সেই বাজিমাত করেছে শাহরুখ-দীপিকা (SRK-Deepika) জুটি। সেই প্রেক্ষিতেই ঘনিষ্ঠমহলে দুঃখপ্রকাশ করে নয়নতারা বলেছেন, “দীপিকার চরিত্রটা তো মোটেই ক্যামিও নয়! কেমন যেন শাহরুখ-দীপিকার ছবি হিসেবেই দেখানো হয়েছে ‘জওয়ান’কে।” শুধু তাই নয়! নয়নতারার ঘনিষ্ঠমহলের মত, “ছবিতে দীপিকাকে গুরুত্ব দিয়ে দেখিয়ে নয়নতারার বেশ কিছু দৃশ্য় ছেঁটে ফেলায় ও খুবই বিরক্ত। আর সেইজন্যই আর কখনও বলিউড ছবিতে কাজ করতে চান না নয়নতারা।”

প্রসঙ্গত, নিজের কোনও সিনেমার প্রচারেই অংশ নেন না নয়নতারা। কারণ, অতীতে একবার অভিনেত্রীর মন্তব্যকে বিকৃত করে অযথা সমালোচনা হয়েছিল। সেই তিক্ত অভিজ্ঞতার জেরেই তিনি ‘জওয়ান’-এর ক্ষেত্রেও কোনও প্রচার করেননি।

[আরও পড়ুন: ‘কাবেরী আমাদের’, জলবণ্টন বিতর্কে তামিলনাড়ুকে হুঁশিয়ারি কর্ণাটকের ভূমিপুত্র কিচ্চা সুদীপের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ