BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৭  রবিবার ২৯ নভেম্বর ২০২০ 

Advertisement

সুশান্তকাণ্ডে মাদক যোগের তদন্তে কমেডিয়ান ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষকে সমন NCB’র

Published by: Suparna Majumder |    Posted: November 21, 2020 12:44 pm|    Updated: November 21, 2020 3:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের মাদক যোগের তদন্তে এবার নাম জড়াল প্রখ্যাত কমেডিয়ান ভারতী সিংয়ের (Bharti Singh)। কৌতুকশিল্পীর মুম্বইয়ের বাড়িতে তল্লাশি চালাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শোনা যাচ্ছে, মাদক সেবনের অভিযোগ রয়েছেন ভারতী এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার (Haarsh Limbachiyaa) বিরুদ্ধে। দু’জনকেই জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। ইতিমধ্যেই NCB অফিসে পৌঁছে গিয়েছেন ভারতী ও তাঁর স্বামী।

 

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক যোগ খতিয়ে দেখতে তৎপর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। মাদক কারবারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty), তাঁর ভাই সৌভিক-সহ ১৮ জনেরও বেশি অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। শর্তসাপেক্ষ জামিনে রিয়া মুক্তি পেলেও তাঁর ভাই এখনও বিচারবিভাগীয় হেফাজতে। মাদক যোগের তদন্তে ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সুশান্ত-ঘনিষ্ঠ সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) এবং রকুলপ্রীত সিংকে (Rakul Preet Singh) জিজ্ঞাসাবাদ করেছেন NCB আধিকারিকরা। প্রেমিকা গ্যাব্রিয়েলার ভাই মাদক সমেত ধরা পড়ায় NCB’র প্রশ্নবাণের মুখোমুখি হতে হয়েছে অর্জুন রামপালকেও (Arjun Rampal)। গ্যাব্রিয়েলাকেও জবাবদিহি করতে হয়েছে। তবে নেটিজেনরা আশ্চর্য হয়েছেন মাদক মামলায় কমেডিয়ান ভারতীয় সিংয়ের নাম জড়ানোয়।

[আরও পড়ুন: ফের বিতর্কে করণ জোহর, এবার চুরির অভিযোগ আনলেন পরিচালক মধুর ভান্ডারকর!]

‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’ (The Great Indian Laughter Challenge) শোয়ের মাধ্যমে হিন্দি টেলিভিশনের জগতে যাত্রা শুরু করেন ভারতী। তার পর একের পর এক কমেডি ও রিয়ালিটি শোয়ের মাধ্যমে দর্শকদের নেক নজরে পড়েন। ২০১৭ সালে চিত্রনাট্যকার হর্ষ লিম্বাচিয়াকে বিয়ে করেন। ভারতীর সঙ্গে জুটি বেঁধে ক্যামেরার সামনে পরিচিতি পান হর্ষও। বর্তমানে কপিল শর্মার (Kapil Sharma) কমেডি শোয়ের অন্যতম অঙ্গ ভারতী। পাশাপাশি তিনি জাতীয় স্তরের তিরন্দাজ ও পিস্তল শুটার।

এদিকে শোনা গিয়েছে, সুশান্ত মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের (ED) সন্দেহের তালিকায় রয়েছেন প্রযোজক দীনেশ ভিজান (Dinesh Vijan)। দীনেশ প্রযোজিত ‘রাবতা’ (Raabta) ছবিতে কৃতী স্যাননের সঙ্গে অভিনয় করেছিলেন সুশান্ত। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ছবির বাজেট সংক্রান্ত কাগজপত্রে নাকি গরমিল রয়েছে। বিদেশে শুটিংয়ের হিসেব নাকি দেখাতে পারেননি প্রযোজক। পাশাপাশি সুশান্তের পারিশ্রমিক ১৭ কোটি টাকার তথ্যতালাশও করছে ইডি। এতে নাকি আবার হাওয়ালা কেলেঙ্কারিরও আভাস মিলেছে।  

[আরও পড়ুন: অনুষ্কার ছবিতে ফটোশপের মাধ্যমে সিঁদুর পরানোর অভিযোগ! বিতর্কে ইউটিউব চ্যানেল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement