BREAKING NEWS

২৪ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

শুটিংয়ের দৃশ্য নয়, তাহলে কেন রাস্তায় বসে ভিক্ষা চাইছেন মীর?

Published by: Suparna Majumder |    Posted: February 17, 2021 9:46 am|    Updated: February 17, 2021 11:52 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনিই পারেন। ভিক্ষার থালা নিয়ে রাস্তায় বসে পড়তে পারেন। আবার তাকে ‘সিরিয়াস পোস্ট’ বলে ব্যাখ্যাও করতে পারেন। বুধবার সাতসকালে ফেসবুকে এই কাণ্ডই বাঁধিয়েছেন মীর আফসার আলি (Mir Afsar Ali)।
ছবিতে সি-গ্রিন রঙের টি-শার্ট ও লালচে প্যান্ট পরে রাস্তায় বসে পড়েছেন মীর। সামনে রয়েছে একটি ব্যাগ, ক্রাচ এবং ভিক্ষার থালা। মাথার চুল এলোমেলো আর মুখ ভরতি দাড়ি। ছবিটি দেখে পুরনো বলেই মনে হচ্ছে। তবে তা নতুন করে আপলোড করেছেন মীর।
কিন্তু শুটিং তো নয় তাহলে কেন এমন পোস্ট মীরের? ক্যাপশনে নিজেই সেই কারণ জানিয়েছেন। লিখেছেন, “বাঙালির প্রেম দিবসের ঠিক পরের দিন ছেলেদের হাল…এটি একটি সিরিয়াস পোস্ট। লাইক বা কমেন্ট নয়, দু’টো টাকা দিয়ে যান।” এভাবেই বাঙালির প্রেম দিবস অর্থাৎ সরস্বতী পুজোর পরদিন সোশ্যাল মিডিয়ায় হাস্যরস ছড়িয়ে দিলেন টলিপাড়ার তারকা।

[আরও পড়ুন: ‘বিধবা তরুণীদের জ্বালিয়ে দিলেও অবাক হব না’, বজরং দলের পোস্টারে প্রবল ক্ষুব্ধ শ্রীলেখা]

এই প্রথম নয়। এর আগে মজার ছলে নানা কাণ্ড বাঁধিয়েছেন মীর। গত বছরের নভেম্বর মাসেই ময়দানে পুলিশের হাতে ধরা পড়ার ছবি পোস্ট করেছিলেন। ক্যাপশনে লিখেছিলেন, “কেত মেরে ময়দানে ঘোড়ায় চড়লাম… পুলিশ এসে কেস দিয়ে দিল! বললো “লাইসেন্স কোথায়?!” পরে জানান, একটি শুটিং করতে ময়দান চত্বরে গিয়েছিলেন তিনি। শখ মেটাতেই ঘোড়ায় চেপে বসেছিলেন। শুটিংয়ের অনুমতি নেওয়া আছে কিনা তা দেখতেই পুলিশ অফিসার এসেছিলেন। কিছুক্ষণ কথাবার্তার পর তিনি ছবি তোলার অনুরোধ জানান। তখনই মজা করে ছবিটি তোলার কথা ভাবেন মীর। মীরের এমন কাণ্ডকারখানা বেশ উপভোগ করেন নেটিজেনরা। প্রশংসায় ভরিয়ে দেন কমেন্ট বক্স। বুধবারও তাঁর ব্যতিক্রম হয়নি। কেউ লিখেছেন, “সত্যি মীরদা তুমি সত্যি জিনিয়াস। যে কোনও সাজে এবং অভিনয়ে তুমি পারদর্শী। তোমাকে টক্কর দেওয়ার মতো অভিনেতা খুব কম চোখে পড়ে।” কেউ আবার মজা করে লিখেছেন, “নিশ্চয়ই ‘রঞ্জনা’দের পাড়ায় গিয়েছিল, দাদারা কথা রেখেছে দেখছি!”

[আরও পড়ুন: অন্ধকার রাতের হাড়হিম করা অশরীরীর গল্প নিয়ে প্রকাশ্যে ‘রুহি’র ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement