১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘সেক্রেড গেমস’-এর দ্বিতীয় সিজনে নয়া চমক, থাকছেন কালকি-রণবীর

Published by: Sandipta Bhanja |    Posted: May 7, 2019 5:49 pm|    Updated: May 7, 2019 5:49 pm

Netflix web-series Sacred Games Season 2 Cast revealed

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েব সিরিজের দর্শকদের কাছে নতুন করে ‘সেক্রেড গেমস’ নিয়ে আর বলার মতো কিছু নেই। ২০১৮ সালে ওয়েব প্ল্যাটফর্মের বিনোদুনিয়ায় বিপ্লব ঘটানোর মতো অন্যতম কীর্তি অনুরাগ কাশ্যপের এই থ্রিলার ওয়েবসিরিজ। প্রথম সিজনে সাড়া জাগানোর পর সিক্যুয়েলের কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। সিজন ১ দেখার পর থেকেই দর্শকরা মুখিয়ে রয়েছেন সিজন ২-এর জন্য। তবে, অপেক্ষা বোধহয় আর খুব বেশিদিন করতে হবে না। কারণ, এই বছরের শেষের দিকেই নেটফ্লিক্সের প্ল্যাটফর্মে আসতে চলেছে গায়তোন্ডে আর সরতাজের চোর-পুলিশ কাহিনি। তবে, এখানেই শেষ নয়। দর্শকদের জন্য রয়েছে নয়া চমক। দ্বিতীয় সিজনের নয়া কাস্ট লিস্ট। তালিকায় নবতম সংযোজন কালকি কোয়েচলিন এবং রণবীর শোরে। রয়েছেন পঙ্কজ ত্রিপাঠীও।

[আরও পড়ুন:  স্বামী অর্জুনের প্রেমিকা গ্যাব্রিয়েলার জন্য সাধের আয়োজন করছেন মেহের! ]

পুলিশ অফিসার সরতাজ সিং ও মুম্বইয়ের কুখ্যাত ডন গায়তোন্ডে– এই দুই প্রধান চরিত্রকে ঘিরেই তৈরি হয়েছে এই অসামান্য থ্রিলার সিরিজের গল্প। প্রথম সিজনে দেখা গিয়েছিল গায়তোন্ডে তাঁর জীবনে তিন ‘বাপ’-এর কথা বলেছিল। যার মধ্যে রয়েছেন তার প্রভাবশালী ‘গুরুজি’ও। যেই চরিত্রে পঙ্কজ ত্রিপাঠীকে দেখে ইতিমধ্যেই মুগ্ধ হয়েছিলেন দর্শকরা। তবে, প্রথম সিজনে সেভাবে দেখানো হয়নি এই প্রভাবশালী ‘গুরুজি’কে। আসলে, চিত্রনাট্যটা সাজানো হয়েছিল সেভাবেই।

তবে, দ্বিতীয় সিজনের গল্পে গাইতোন্ডে এবং সরতাজ সিং-এর চরিত্রের পর অন্যতম কেন্দ্রীয় চরিত্র কিন্তু এই গুরুজি। এছাড়াও থাকছে আরও দু’টি প্রধান চরিত্র-বাতিয়া এবং শাহিদ খান। বাতিয়ার চরিত্রে দেখা যাবে কালকিকে এবং শাহিদের চরিত্রে রয়েছেন রণবীর শোরে। আর এই দুই চরিত্রের হাত ধরেই মোড় ঘুরবে ‘সেক্রেড গেমস’ সিজন ২-এর। এপ্রসঙ্গে কালকি বলেছেন, “তিনি নিজে সেক্রেড গেমস সিরিজের একজন বড় ফ্যান। তাই নেটফ্লিক্স পরিবার ও সেক্রেড গেমস-এর সঙ্গে যুক্ত হতে পারাটা দারুণ ব্যাপার। আমি হলফ করে বলছি, সিজন-২ আরও দারুণ এক্সাইটিং হবে। এই সিজনে আমার লুকটাও অন্যরকম। দর্শক কবে আমাকে ওই রুপে দেখবেন তার জন্য মুখিয়ে রয়েছি।”

[আরও পড়ুন: অজয় দেবগনকে তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন বন্ধ করার আরজি ক্যানসার আক্রান্ত ভক্তর]

এরমধ্যে জল গড়িয়েছে অনেক দূর। ‘মিটু’ ইস্যুর জন্য ভেঙে গিয়েছে ‘সেক্রেড গেমস’-এর প্রযোজনা সংস্থা ফ্যানটম ফিল্মস। তাই ‘সেক্রেড গেমস’ সিজন ২-এর ভবিষ্যৎ নিয়ে অনেকেই আশঙ্কা প্রকাশ করেছিলেন। তবে, সোমবারই আনুষ্ঠানিকভাবে প্রকাশ্যে এসেছে এই সিরিজের অভিনেতা-অভিনেত্রীদের নাম। প্রযোজনা করছেন অনুরাগ কাশ্যপ। পরিচালনার দায়িত্বে রয়েছেন নীরাজ ঘায়ওয়ান। বিনোদুনিয়ার দর্শক এখন তিনভাগে বিভক্ত। এক, সিনেমার দর্শক। দুই, ধারাবাহিক এবং তিন, ওয়েব সিরিজের দর্শক। এই তিন নম্বর তালিকাভুক্ত দর্শকের সংখ্যা আমাদের দেশে নেহাত কম নেই। তাই হু-হু করে বাড়ছে চাহিদাও। ‘সেক্রেড গেমস’ সিজন ২-এর টিজার ইতিমধ্যেই তাঁদের উত্তেজনার পারদ চড়িয়েছে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে