৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘কত টাকা পান মোদির কাছ থেকে?’, প্রধানমন্ত্রীর সমর্থনে মুখ খুলে কটাক্ষের শিকার শাহিদ কাপুর

Published by: Sandipta Bhanja |    Posted: May 13, 2020 6:20 pm|    Updated: May 13, 2020 6:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “ভীষণ অনুপ্রেরণামূলক। চমৎকার বক্তৃতা দিয়েছেন মোদিজি”, প্রধানমন্ত্রীর সমর্থনে মুখ খুলতেই নেটিজেনদের রোষানলে শাহিদ কাপুর। “কত টাকা পান মোদির থেকে?” কোনও রকম রেয়াত না করেই জনপ্রিয় অভিনেতার উদ্দেশে এমন প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন নেটজনতার একাংশ।

করোনা মহামারিতে গোটা বিশ্ব যখন ত্রস্ত, ভারতকে তখন নিজেদের মতো করে ‘আত্মনির্ভরশীল’ হয়ে ঘুরে দাঁড়ানোর মন্ত্র দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। দেশবাসীর উদ্দেশে তাঁর নতুন প্রয়াস ‘আত্মনির্ভর ভারত অভিযান’। করোনা পরবর্তী ভারতের অর্থনীতিকে চাঙ্গা করতে স্বনির্ভরতার লক্ষ্যে মঙ্গলবার রাতে নরেন্দ্র মোদি ২০ লক্ষ কোটি টাকার আর্থিক প্যাকেজ ঘোষণা করেছেন। বিরোধী দলনেতারা প্রধানমন্ত্রীর ঘোষণায় অসন্তোষ প্রকাশ করলেও সেই আর্থিক প্যাকেজের প্রশংসায় পঞ্চমুখ বলিউডের একাংশ। বিশেষ করে মোদির ভাষণের প্রশংসা করেছেন শাহিদ কাপুর। আর তার জেরেই বলিউড অভিনেতাকে নেটজনতার একাংশের রোষের মুখে পড়তে হয়েছে। 

“কবীর সিংয়ের চরিত্র থেকে এখনও বেরতে পারেননি? নেশা এখনও কাটেনি না?” এমন কদর্য মন্তব্যও ধেয়ে এসেছে অভিনেতার দিকে। কেউ বা আবার বলেছেন, “লকডাউনে হাতে কাজ নেই। এরকম বিলাসবহুল জীবনযাপন করার জন্য পয়সার তো দরকার। ওর মতো অভিনেতাকে নিশ্চয় মোদি ভাল টাকাই দেন তাঁর সমর্থনে কথা বলার জন্য!” “এরকম করে কত কালো টাকা জমিয়েছেন?” একথাও শুনতে হয়েছে শাহিদকে।  

[আরও পড়ুন: দুস্থদের জন্য গিভ ইন্ডিয়ার তহবিলে অর্থ দিলেই ভিকি কৌশলের সঙ্গে ভিডিও চ্যাটের সুযোগ]

যদিও কটাক্ষের শিকার হয়েও এই বিষয়ে কোনওরকম মুখ খুলতে দেখা যায়নি শাহিদ কাপুরকে। কেউ কেউ শাহিদের সিনেমা বয়কটের দাবি তুললে তাতেও কোনও রকম প্রতিক্রিয়া দেননি অভিনেতা। বরং, পরমুহূর্তেই তাঁর টুইটার ফলোয়ারদের সঙ্গে মজাদার প্রশ্নোত্তর পর্বে মেতেছেন।  

[আরও পড়ুন: গায়িকা কণিকা কাপুরের প্লাজমা করোনা চিকিৎসার জন্য নেওয়া হবে না]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement