৯ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ২৬ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আরএসএস-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর প্রিয়াঙ্কা! ভাইরাল ছবি ঘিরে বিতর্ক

Published by: Sandipta Bhanja |    Posted: June 19, 2019 5:45 pm|    Updated: June 19, 2019 5:45 pm

Netizens trolled Priaynka Chopra for wearing khaki colored half pant

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পরদেশি বাবু’কে বিয়ে করার পর থেকে প্রায় প্রতি দিনই খবরের শিরোনামে থাকছেন প্রিয়াঙ্কা চোপড়া। কখনও নিকের সঙ্গে তাঁর সম্পর্ককে ঘিরে জল্পনা, কখনও আবার ট্রোলের শিকার হয়েছেন পোশাক নিয়ে। সম্প্রতি, মেট গালা রাউন্ডে ‘ক্যাম্প লেডি’র বেশে উপস্থিত থেকে নেটিজেনদের রসিকতার মুখে পড়েছিলেন দেশি গার্ল। দিন কয়েক আগেই, ব্লাউজ ছাড়া শাড়ি পরেও জড়িয়েছেন বিতর্কে। যদিও সেই সমালোচনা কতটা যুক্তিযুক্ত ছিল তা নিয়ে প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই ফের পোশাক বিতর্কে জড়ালেন ‘দেশি গার্ল’। এবার পোশাক-বিভ্রাটের জন্য ‘আরএসএস’ আখ্যা পেলেন।

[আরও পড়ুন:  ব্লাউজ ছাড়াই হট ফটোশুট প্রিয়াঙ্কার, ভাইরাল ভিডিও ঘিরে বিতর্ক]

পোশাকের ব্যাপারে বরাবরই সাহসী প্রিয়াঙ্কা চোপড়া। সবসময়ই নিজের স্টাইল এবং পোশাক নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন। আর তাই নিত্য নতুন সাজপোশাকে গা ভাসাতেই নেটিজেনদের ট্রোলের শিকার হতে হয় অভিনেত্রীকে। এবারের বিতর্কের বিষয় প্রিয়াঙ্কার হাফ প্যান্ট। কালো টপ এবং ব্লেজার, চোখে রোদচশমা, পায়ে লং লেন্থ বুট.. দিব্যি লাগছিল প্রিয়াঙ্কাকে। তবে, লাস্যময়ী রূপের ঝলকানিতে তাল কাটল হাফ প্যান্টের দিকে চোখ পড়তেই। আরেকটু খোলসা করে বললে নজর কাড়ল সেই প্যান্টের রং এবং ডিজাইন। সম্প্রতি খাকি রঙা এক হাফ প্যান্ট (আরএসএসের স্বয়ং সেবকরা যে প্যান্ট ব্যবহার করেন, ঠিক তেমন)পরে তাঁর নিউইয়র্কের অ্যাপার্টমেন্ট থেকে বেরচ্ছিলেন প্রিয়াঙ্কা। পাশেই ছিলেন স্বামী নিক জোনাস। আর জোনাস দম্পতিকে দেখে পাপারাজিরা ছুটে গিয়ে ছবি তোলা শুরু করেন। এরপর যথারীতি ভাইরাল হয় সেই ছবি। প্রিয়াঙ্কার খাকি রঙা হাফ প্যান্ট দেখে নেটিজেনরা অমনি তাঁকে ‘আরএসএস’ বলা করা শুরু করে দিলেন।

[আরও পড়ুন:  মেট গালায় ‘অদ্ভুত’ বেশে ট্রোলড প্রিয়াঙ্কা, মুখ খুললেন মা মধু চোপড়া]

নেটিজেনদের দাবি, সংঘের পোশাকের সঙ্গে নাকি প্রিয়াঙ্কার হাফ প্যান্টের বেশ মিল রয়েছে। রাষ্ট্রীয় স্বয়ং সেবক অর্থাৎ আরএসএস দলের সদস্যরা মূলত তাঁদের পোশাক হিসেবে খাকি রঙা হাফ প্যান্টই পরেন। আর এদিন দেশি গার্লের পোশাকের সঙ্গে তার মিল খুঁজে পেয়েই নেটিজেনরা ‘আরএসএস’ তকমা সেঁটেছেন তাঁর গায়ে। “আরএসএস-এর আন্তর্জাতিক ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নিযুক্ত হয়েছেন প্রিয়াঙ্কা”, এমন মন্তব্য বাণও ছুঁড়েছেন নেটিজেনরা।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে