BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

কালিম্পংয়ে ফাঁস হবে মাদকচক্রের কাণ্ডকারখানা! নতুন সিরিজে চমক দেবেন কৌশিক, সব্যসাচী, মধুমিতা

Published by: Akash Misra |    Posted: January 15, 2022 5:35 pm|    Updated: January 15, 2022 5:35 pm

New bengali web series search trailer released | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: থ্রিলার গল্পের ব্যাপারে বরাবরই পাহাড়, কুয়াশামাখা রাস্তা, পাইন গাছের জঙ্গল প্রথম পছন্দ যে কোনও পরিচালকের। তা সিনেমা হোক বা সিরিজ। একবার যদি গল্পকে সোজা টেনে নিয়ে ফেলা যায় পাহাড়ে, তাহলে থ্রিলারের মজা একেবারে তিনগুণ। এরকমই এক গল্প বা ভাবনা নিয়ে এবার সিরিজ আনতে চলেছেন পরিচালক সন্দীপ সরকার। তাঁর নতুন ওয়েব সিরিজের নাম সার্চ। ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই সিরিজ। সম্প্রতি প্রকাশ্যে এল এই সিরিজের ট্রেলার। এই সিরিজের গল্প ও চিত্রনাট্য লিখেছেন মধুমিতা সরকার।

সার্চ সিরিজে অভিনয় করতে দেখা যাবে মধুমিতা সরকার, ভাস্বর চট্টোপাধ্যায়, রাজেশ শর্মা, জয় সেনগুপ্ত, কৌশিক সেন, সব্যসাচী চক্রবর্তী, মিঠু চক্রবর্তী, জয়দীপ মুখোপাধ্যায়, বিশ্বজিৎ চক্রবর্তীকে। সিরিজের সম্পাদনার দায়িত্বে রয়েছে জয়ন্ত লাহা ও কৌস্তভ সরকার। আবহ সঙ্গীত বিনিত রঞ্জন মৈত্রের।

[আরও পড়ুন: ‘বিক্রম ভেদা’র শুটিংয়ে কলকাতায় আসছেন হৃত্বিক-সইফ, হাওড়া ব্রিজে অ্যাকশনে মাতবেন নায়ক জুটি!]

তা কীরকম গল্প বলবে এই নতুন ওয়েব সিরিজ?

এই কাহিনী আবর্তিত হয়েছে যমজ বোন জিনা ও মান্তাকে কেন্দ্র করে। কুখ্যাত গ্যাংস্টার জ্যাকি ভাইয়ের কাছ থেকে নেশাদ্রব্য চুরি করার পর মান্তা একটি ড্রাগচক্রের সঙ্গে জড়িয়ে পড়ে। অবশেষে এই চক্রের চোখে ধুলো দিয়ে মান্তা কালিম্পংয়ে তাঁর বোন জিনার শ্বশুর বাড়িতে আশ্রয় নিতে যায়। সেখানেই ঘটতে থাকে নানা কাণ্ড। মান্তা কি বের হতে পারবে এই বিপাক থেকে? তা জানার জন্য অবশ্য অপেক্ষা করতে হবে আরও কয়েকটা দিন। এই সিরিজে জিনা এবং মান্তা দ্বৈত চরিত্রে দেখা যাবে অভিনেত্রী মধুমিতা সরকারকে।

[আরও পড়ুন: সাধারণতন্ত্র দিবসে ‘মুক্তি’র কাহিনি নিয়ে আসছেন ঋত্বিক-অর্জুন-দিতিপ্রিয়া, দেখুন ট্রেলার]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে