২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘দুপুর ঠাকুরপো’দের ঘুম কাড়তে আসছেন নতুন বউদি, পোস্টারেই ছড়াল উষ্ণতা

Published by: Bishakha Pal |    Posted: July 29, 2019 8:31 pm|    Updated: July 29, 2019 11:25 pm

New season of Dupur Thakorpo is coming soon in Hoichoi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠাকুরপোদের মাথা ঘোরাতে হইচইয়ে আবার আসছেন বউদি। সম্প্রতি এই ওয়েব প্ল্যাটফর্মের সোশ্যাল অ্যাকাউন্টে সেই আভাস মিলেছে। উমা আর ঝুমা বৌদির পর আরও এক বউদি আসছেন ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজে। তবে তাঁর নাম এখনও প্রকাশ্যে আসেনি। এসেছে শুধু তাঁর লুক। তাও পিছন থেকে। তবে শোনা যাচ্ছে তাঁর নাম ফ্লোরা শাইনি।

[ আরও পড়ুন: ঋতুচক্র নিয়ে ট্যাবু ভাঙতে সোচ্চার তাপসী, কী বললেন অভিনেত্রী? ]

প্রথম মরশুমে নেটদুনিয়ায় সাড়া ফেলেছিলেন ‘উমা বউদি’ স্বস্তিকা। লাস্যময়ী বউদির চরিত্রে অন্যমাত্রা যোগ করেছিলেন নায়িকা। জনপ্রিয়তাও পেয়েছিলেন। তাঁর শরীরী ভাষা হিল্লোল তুলেছিল হাজার হাজার পুরুষের মনে। অনেকেই শয়নে, স্বপনে, জাগরণে স্বস্তিকা থুড়ি বউদির স্বপ্নে বিভোর থাকতেন। এমনটাও শোনা গিয়েছে, কিছু পুরুষ নাকি স্বস্তিকার প্রেমের আবেদনে এতটাই ধরা দিয়েছিলেন যে এই ওয়েব সিরিজের প্রথম পর্ব শেষ হয়ে যাওয়ার পরও তাঁরা বারবার পুরনো এপিসোডগুলি চালিয়ে চালিয়ে দেখতেন।

কিন্তু পরবর্তী মরশুমের আগেই বিতর্ক শুরু হয়ে যায়। দুপুর ঠাকুরপো ছেড়ে বেরিয়ে যান অভিনেত্রী। প্রযোজনা সংস্থার বিরুদ্ধে অপেশাদারিত্বের অভিযোগ এনেছিলেন তিনি। ফেসবুকে লিখেছিলেন, প্রথম মরশুমের পর তাঁর সঙ্গে যোগাযোগই করা হয়নি। দেওয়া হয়নি চিত্রনাট্য। কিছু মানুষের স্পর্ধা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। এর পর শোনা গিয়েছিল নতুন মরশুমে শ্রীলেখা মিত্রকে বউদি হিসেবে দেখা যাবে। কিন্তু আবার এরই মধ্যে হঠাৎ করে ঝুমা বউদি হিসেবে মোনালিসা নিজের জায়গা পাকা করে নেন। টিজার মুক্তির পর তাঁর শরীরী আবেদনও হিল্লোল তোলে দর্শকমন।

[ আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়ার আগেই বিয়ের উপহার পেলেন রণবীর-আলিয়া! ]

আর এবার, ‘দুপুর ঠাকুরপো ৩’-এ ফের বদলে যাচ্ছেন বৌদি। তবে বাকি দুই বউদির মতো তাঁর শরীরী আবেদন এখানে অনুপস্থিত। কিন্তু আভাস আছে ষোলোআনা। পোস্টারে শুধু নতুন বউদির পৃষ্ঠদেশ প্রকাশিত হয়েছে। আর তাতেই চড়ছে পারদ। প্রশ্ন উঠে কে হচ্ছেন নতুন বউদি? শোনা যাচ্ছে অভিনেত্রী ফ্লোরা শাইনিকে এই চরিত্রে দেখা যাবে। এর আগে হিন্দিতে বেশ কয়েকটি ধারাবাহিক ও ছবি করেছেন তিনি।  ‘স্ত্রী’ ছবিতে ভূতের চরিত্রেও তাঁকে দেখা গিয়েছিল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে