৩১ আষাঢ়  ১৪২৬  মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতিরিক্ত উত্তেজনায় কী না হয়? অতিরিক্ত উত্তেজনা নিয়ে নির্বাচনের ফলাফল সঞ্চালনা করছিলেন রিপাবলিক টিভির সঞ্চালক অর্ণব গোস্বামী। আর এই অতিরিক্ত আবেগের ঠেলায় ভুল করে বসলেন তিনি। অর্ণবের আবেগের ঠেলায় দেওল হলেন লিওনে। বলে দিলেন পাঞ্জাবের গুরদাসপুর থেকে এগিয়ে সানি লিওনে।

এবছর লোকসভা নির্বাচনে পাঞ্জাবের গুরদাসপুর থেকে লড়েছেন সানি দেওল। গত ২৩ এপ্রিল কেরিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করেন তিনি৷ নাম লেখান রাজনীতিতে৷ গুরদাসপুর থেকে প্রার্থী করা হয় তাঁকে৷ প্রচারে বেশ কোমর বেঁধে লেগে পড়েছিলেন সানি৷ নিজের লোকসভা কেন্দ্রের একাধিক জায়গায় হুডখোলা গাড়িতে চড়ে প্রচার করেন বলিউড তারকা৷ প্রচারে কোনও রাজনৈতিক নেতাকে সেভাবে আক্রমণের পথে হাঁটেননি সানি৷ জনসংযোগের হাতিয়ার হিসাবে নিজের বিখ্যাত ছবির সংলাপগুলিকেই বেছে নেন৷ এর ফলও পান অভিনেতা। প্রতিদ্বন্দ্বীদের থেকে বড় মার্জিনের ব্যবধানে এগিয়ে রয়েছেন তিনি। গুরদাসপুরের কংগ্রেস প্রার্থী সুনীল জাখরকে পিছনে ফেলে দিয়েছেন।

[ আরও পড়ুন: দেশজুড়ে গেরুয়া ঝড়, সাত হাজারি লাড্ডু কেক কেটে উদযাপনের ভাবনা ]

এইসব খবর প্রকাশ করতে গিয়েই তালগোল পাকিয়ে ফেললেন অর্ণব। বলে দিলেন, সানি লিওনে দৌড়ে এগিয়ে রয়েছেন। আজকের দিনে সঞ্চালকের মুখে এত বড় ভুল! এই মিমের যুগে এটা নেটিজেনরা এড়িয়ে যাবে, তা আশাও করা যাবে না। আর হলও তাই। এমনকী অর্ণবের এই কমেন্টের উত্তর দিয়েছেন সানি লিওনে নিজেও।

সানি বলেছেন, “কত ভোটে এগিয়ে?” ‘জিসম ২’ স্টার এখানেই ইতি টানলেও নেটিজেনরা কিন্তু ছেড়ে কথা বলেনি। কেউ বলেছেন, “আমি নিশ্চিত যদি সানি লিওনে নির্বাচনে দাঁড়াতেন, তিনি জিতে যেতেন। তা সে যে কোনও আসনই হোক।” কেউ সরাসরি তির ছুঁড়েছেন অর্ণবের দিকে।

[ আরও পড়ুন: লোকসভায় বিপুল জয়ের আভাসের পর প্রথম প্রতিক্রিয়া প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং