BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

প্রিয়াঙ্কার জন্মদিনে ১৩ লাখের Wine উপহার নিক জোনাসের, গিফ্ট হাতে পেয়ে যা করলেন পিগি চপস!

Published by: Akash Misra |    Posted: July 19, 2021 1:29 pm|    Updated: July 19, 2021 1:40 pm

Nick Jonas sent over an expensive bottle of red wine to wife Priyanka Chopra on her birthday | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৮ জুলাই ৩৯ বছরে পা দিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। প্রিয়াঙ্কার সোশ্যাল মিডিয়ার ওয়াল জন্মদিনের শুভেচ্ছায় উপচে পড়ল। বলিউডের সেলেব থেকে প্রিয়াঙ্কার বাপের বাড়ি থেকে বরের বাড়ির লোকজন প্রিয়াঙ্কাকে একে একে ভরিয়ে দিলেন জন্মদিনের শুভেচ্ছায়। তবুও যেন জন্মদিনের সকাল থেকে স্বামী নিক জোনাসের (Nick Jonas) শুভেচ্ছার জন্যই অধীর আগ্রহে বসেছিলেন প্রিয়াঙ্কা। তা থাকবেন নাই বা কেন, এই প্রথমবার তো নিজের জন্মদিনে নিকের থেকে আলাদা আছেন প্রিয়াঙ্কা। নিক আছেন আমেরিকায় আর প্রিয়াঙ্কা আছেন লন্ডনে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by NICK JONɅS (@nickjonas)

তবে দূরত্বে যে প্রেম বাড়ে তার প্রমাণ দিলেন প্রিয়াঙ্কা ও নিক। দূরে থেকেও নিক যে এভাবে প্রিয়াঙ্কাকে সারপ্রাইজ দেবেন, তা টেরও পাননি অভিনেত্রী। লন্ডনেই প্রিয়াঙ্কার জন্য নিক পাঠালেন দামী ওয়াইনের বোতল! যার দাম ১৩ লাখ টাকা। ১৯৮২ সাল থেকে ভিন্টেজ করা হয়েছিল এই হোয়াইন। লন্ডনে বসে নিকের কাছ থেকে এরকম উপহার পেয়ে আনন্দে একেবারে আত্মহারা প্রিয়াঙ্কা। ইনস্টাগ্রামে সেই বোতলের ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখলেন, লাভ ইউ নিক জোনাস!

[আরও পড়ুন: কোভিড আবহে দক্ষিণেশ্বর মন্দিরে এসে পুজো দিলেন সোনু নিগম]

বিয়ের আগে থেকেই প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের খুল্লমখুল্লা প্রেম দেখেছে সবাই। বিয়ের পর তো সেই প্রেম আরও বাড়ছে দিনের পর দিন। সেই বাড়ন্ত প্রেমের আভাস মিলল প্রিয়াঙ্কার জন্মদিনের দিনও। সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কার জন্য নিক লিখলেন মনের কথা। প্রিয়াঙ্কা চোপড়ার দারুণ একটা ছবি পোস্ট করে নিক লিখলেন, ‘শুভ জন্মদিন আমার ভালবাসা। এই বিশ্বের সমস্ত খুশি তোমার জন্য। আজ এবং আগামী সব দিনই তোমায় ভালবাসি।’

[আরও পড়ুন: YouTube ভিডিওয় মৃত্যুর ভুয়ো খবর, প্রতিবাদ করতে গিয়ে এ কী হল অভিনেতা সিদ্ধার্থর!]

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement