১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

কোভিড আবহে দক্ষিণেশ্বর মন্দিরে এসে পুজো দিলেন সোনু নিগম

Published by: Suparna Majumder |    Posted: July 18, 2021 9:50 pm|    Updated: July 18, 2021 10:02 pm

Singer Sonu Nigam visited Dakshineswar Kali Temple | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতার জামাই তিনি। এ শহর তাঁর অত্যন্ত কাছের। কতবার যে লাইভ প্রোগ্রাম করতে এসেছেন তা বোধহয় নিজেও জানেন না। কোভিড (COVID-19) আবহে কাজের তাগিদে ফের কলকাতা সফরে বলিউডের জনপ্রিয় গায়ক। আর এবার কলকাতায় এসেই দক্ষিণেশ্বরের কালী মন্দির (Dakshineswar Kali Temple) দর্শন করলেন। ভিতরে গিয়ে পুজোও দিলেন। সবই করলেন করোনা (Corona Virus) বিধি মেনে।

দক্ষিণেশ্বরের মন্দির কমিটির অন্যতম প্রধান কর্মকর্তা কুশল চৌধুরী জানিয়েছেন, রবিবার সকালেই ফোন করে সোনু জানিয়েছিলেন তিনি দক্ষিণেশ্বরের কালী মন্দিরে আসতে চান। নির্দিষ্ট সময়েই পৌঁছে যান। সুরক্ষা বিধি মেনেই মন্দির প্রাঙ্গনে প্রবেশ করেন। দেবীমূর্তির সামনে দাঁড়িয়ে পূজা দেন। প্রার্থনাও করেন। ফেরার সময় আবার মন্দির কমিটির দপ্তরে বেশ কিছুটা সময় কাটান। উপস্থিত সকলের সঙ্গে কথা বলেন। প্রসাদ নিয়ে চলে যান। সোনুর জন্য মন্দিরের সামনে বা প্রাঙ্গনে কোনও ভিড় জমেনি। কারণ তাঁর আসার কথা কেউ জানতেন না।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonu Nigam (@sonunigamofficial)

[আরও পড়ুন: YouTube ভিডিওয় মৃত্যুর ভুয়ো খবর, প্রতিবাদ করতে গিয়ে এ কী হল অভিনেতা সিদ্ধার্থর!]

সোনু ছাড়াও এদিন আরও এক তারকা দক্ষিণেশ্বর কালী মন্দিরে গিয়েছিলেন। দক্ষিণী তথা বলিউড তারকা কাজল আগরওয়াল পরিবার ও স্বামী গৌতম কিচলু-সহ দক্ষিণেশ্বর দর্শন করেন। তথাগত সিংহ পরিচালিত ‘উমা’ ছবির শুটিং করতে কলকাতায় এসেছেন কাজল। তারই ফাঁকে দক্ষিণেশ্বরে গিয়েছিলেন ‘সিংহম’ খ্যাত অভিনেত্রী।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kajal A Kitchlu (@kajalaggarwalofficial)

উল্লেখ্য, উমা ছবিতে নামভূমিকাতেই দেখা যাবে কাজলকে। কাজল জানিয়েছেন, ‘ এই ছবি একেবারেই ফ্যান্টাসি ফিলগুড ছবি। হলিউডে তৈরি জনপ্রিয় সিরিজ ‘মেরি পপিন্স’ থেকেই অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে উমা চরিত্রটি। ছবিতে উমা সমস্যায় জর্জড়িত মানুষকে আলো দেখাবে। তবে উমা চরিত্রের মধ্যে অনেকগুলো স্তর রয়েছে।’

[আরও পড়ুন: বাবাকে মিস করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, খোলা চিঠিতে লিখলেন মনের কথা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement