BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অত্যন্ত সংকটজনক পরিচালক নিশিকান্ত কামাত, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন হাসপাতালে

Published by: Suparna Majumder |    Posted: August 17, 2020 1:37 pm|    Updated: August 17, 2020 10:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অত্যন্ত আশঙ্কাজনক পরিচালক নিশিকান্ত কামাত (Nishikant Kamat)। মৃত্যুর দোরগোড়ায় দাঁড়িয়ে। টুইটে জানালেন বলিউড পরিচালক মিলাপ জাভেরি (Milap Zaveri)। নিজের টুইটে মিলাপ আশঙ্কা প্রকাশ করেছেন যেকোনও সময় ‘দৃশ্যম’-খ্যাত পরিচালকের মৃত্যুর খবর আসতে পারে।

[আরও পড়ুন:বেহুঁশ সুশান্তের সই জাল করে টাকা সরিয়েছেন রিয়া! প্রাক্তন ম্যানেজারের দাবিতে চাঞ্চল্য]

সোমবার সকালে আচমকা পরিচালক নিশিকান্ত কামাতের মৃত্যুর খবর প্রকাশ্যে আসে। টুইট করে শোকও প্রকাশ করেছিলেন মিলাপ জাভেরি। অনেকেই শোক প্রকাশ করেছিলেন নিশিকান্তের মৃত্যুর খবরে।

twitter

পরে আবার টুইট করে জানান, হাসপাতালে উপস্থিত নিশিকান্তের এক ঘনিষ্ঠের সঙ্গে কথা হয়েছে তাঁর। নিশিকান্ত এখনও বেঁচে রয়েছে। তবে তাঁর অবস্থা আশঙ্কাজনক। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন পরিচালক।

এরই টুইটে মিলাপ লিখেছিলেন, যেকোনও সময় নিশিকান্তের মৃত্যুর খবর আসতে পারে। কিন্তু পরে তা আবার ডিলিট করে দেন।

[আরও পড়ুন: ZEE5-এর সিরিজে ক্ষুদিরাম ‘মোস্ট ওয়ান্টেড!’, পুলিশ ও আদালতের দ্বারস্থ বামপন্থী ছাত্র সংগঠন]

জানা গিয়েছে, লিভার সিরোসিসের সমস্যায় ভুগেছিলেন নিশিকান্ত কামাত। ফের সেই সমস্যাই নাকি নতুন করে চাগাড় দিয়ে ওঠে। যার জন্য হাসপাতালে ভরতি হতে হয় তাঁকে। একাধিক হিন্দি ও মারাঠি ছবি পরিচালনা করেছেন নিশিকান্ত কামাত। তালিকায় রয়েছে ‘দৃশ্যম’, ‘মাদারি’, ‘মুম্বই মেরি জান’-এর মতো ছবি। বলিউডে ছোটখাটো ভূমিকায় অভিনয় করতেও দেখা গিয়েছে তাঁকে। ‘রকি হ্যান্ডসাম’, ‘ভাবেশ জোশী সুপারহিরো’ ছাড়াও ‘ড্যাডি’ ছবিতে অভিনয় করেছিলেন পুলিশ অফিসারের ভূমিকায়। শুধুই হিন্দি ছবির জগতে পরিচালনা নয়, একাধিক মারাঠি ছবিতে অভিনয়ও করেছেন তিনি। তবে মারাঠি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিশিকান্ত বেশি নাম পেয়েছেন পরিচালক হিসেবে। ২০০৫ সালে ‘ডোম্বিভলি ফাস্ট’ ছবি দিয়ে মারাঠি সিনেমার জগতে পরিচালক হিসেবে অভিষেক ঘটে। যে ছবি বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করেছিল। পরের বছরই সেরা মারাঠা ফিচার ছবি হিসেবে সেটিকে বেছে নেওয়া হলে জাতীয় পুরস্কার ওঠে তাঁর হাতে। অসুস্থতার আগে ‘দরবদর’ ছবি তৈরিতে মন দিয়েছিলেন নিশিকান্ত। সব ঠিকঠাক থাকলে ২০২২ সালে ছবিটি মুক্তি পাওয়ার কথা।  

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement