Advertisement
Advertisement
Nora Fatehi

‘জ্যাকলিনকে হিংসা করত নোরা, চেয়েছিল ওকে ছেড়ে দিই’, বিস্ফোরক ঠগবাজ সুকেশ

বারবার ফোন করে বিরক্ত করতেন নোরা। দাবি সুকেশের।

Nora Fatehi Wanted Me To Leave Jacqueline Fernandez: Conman Sukesh | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:January 22, 2023 12:56 pm
  • Updated:January 22, 2023 12:59 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী নোরা ফাতেহি হিংসা করতেন জ্যাকলিন ফার্নান্ডেজকে। সুকেশের সঙ্গে জ্যাকলিনের সম্পর্ক মেনে নিতে পারতেন না তিনি। এভাবেই বলিউড সুন্দরীকে কাঠগড়ায় তুললেন ২০০ কোটি টাকার দুর্নীতিতে জড়িত ঠগবাজ সুকেশ চন্দ্রশেখর। তাঁর দাবি, নোরা নাকি চেয়েছিলেন জ্যাকলিনকে ছেড়ে তিনি যেন নোরার সঙ্গেই সময় কাটান!

সুকেশের আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই সাপ্লিমেন্টরি চার্জশিট জমা দিয়েছে দিল্লি পুলিশ। এই মামলায় তাঁর সঙ্গে নাম জড়িয়েছে নোরা (Nora Fatehi) ও জ্যাকলিনেরও। কারণ এই সুকেশের থেকেই একাধিক দামি উপহার, গাড়ি, গয়না নিয়েছিলেন দুই অভিনেত্রী। অর্থাৎ তাঁদের পিছনে বিপুল অর্থ খরচ করেছিলেন সুকেশ। জ্যাকলিন ও নোরা যেখানে এই মামলা থেকে নিষ্কৃতি পেতে মরিয়া, সেখানে একের পর এক বিস্ফোরক তথ্য সামনে এনে পরিস্থিতি আরও জটিল করে তুলছেন সুকেশ। রবিবার নিজের আইনজীবীদের মাধ্যমে ফের নতুন দাবি করলেন তিনি।

Advertisement

Jacqueline Sukesh 2

Advertisement

[আরও পড়ুন: উত্তরপ্রদেশের মাদ্রাসায় পড়ছে অমুসলিম পড়ুয়ারাও! প্রবল আপত্তি জাতীয় শিশু সুরক্ষা কমিশনের]

আইনজীবী অনন্ত মালিক ও একে সিং জানান, জ্যাকলিনের বিরুদ্ধে সুকেশের (Sukesh Chandrasekhar) মগজধোলাই করতেন নোরা। দিনে অন্তত ১০বার সুকেশকে ফোন করতেন নোরা। ফোন না তুললে লাগাতার ফোন করে যেতেন। প্রেস বিজ্ঞপ্তিতে সুকেশ জানান, “আমার আর জ্যাকলিনের মধ্যে গভীর সম্পর্ক ছিল। তাই নোরাকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করতাম। কিন্তু ও আমায় বারবার ফোন করে বিরক্ত করত। নানারকম সাহায্যও চাইত। সেটা করেওছিলাম। এছাড়াও আমায় দামি জিনিসপত্রের ছবি পাঠিয়ে কিনে দিতে বলত। ২ কোটি টাকার ব্যাগও চেয়েছে।”

সুকেশ আরও দাবি করেন, ইডি ও ইওডির কাছে একাধিকবার নিজের বয়ান বদল করেছেন নোরা। তাতেই নোরার চরিত্র কেমন, তা বোঝা যায়। পাশাপাশি সুকেশ এও স্পষ্ট করে দেন, নিক্কি তাম্বোলি ও চাহাত খান্নার সঙ্গে তাঁর ব্যক্তিগত কোনও সম্পর্ক ছিল না। শুধুমাত্র পেশাদার যোগাযোগ ছিল। তিনি মহিলাদের সম্মান করেন। তাই নিজের বিরুদ্ধে কোনও মহিলাঘটিত অভিযোগ তিনি মেনে নিতে পারছেন না।

[আরও পড়ুন: ‘সংবিধানের মূল কাঠামো আমাদের কাছে ধ্রুবতারার মতো’, ধনকড়কে নিঃশব্দ বার্তা প্রধান বিচারপতির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ