২১ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হবু বরের সঙ্গে রোম্যান্টিক ভিডিও শেয়ার করলেন নুসরত

Published by: Sandipta Bhanja |    Posted: June 9, 2019 3:51 pm|    Updated: June 10, 2019 11:30 am

Nusrat Jahan shared video with would be Nikhil Jain

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতির ময়দানে সাফল্যের পরই অভিনেত্রী নুসরতের নয়া ইনিংস শুরু করার খবর পাওয়া গিয়েছিল। হাতে গোনা আর মাত্র কটা দিন। তারপরই প্রেমিক নিখিল জৈনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন নুসরত জাহান। সময় কম। তাই নায়িকা তথা এই তারকা সাংসদের ব্যস্ততা এখন তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় প্রেমিক নিখিল জৈনকে প্রকাশ্যে প্রেম নিবেদন করেছেন গত মাসেই। নিখিলও হবু স্ত্রীকে নিয়ে বেশ গদগদ। বিয়ের আগে বেশ চুটিয়ে প্রেমও করছেন হবু দম্পতি। এবার এই জুটিই ‘টিকটক’ অ্যাপের মাধ্যমে একটি মজার ভিডিও শেয়ার করলেন। যেখানে টিকটকে গানের মাধ্যমে নুসরতকে প্রেম নিবেদন করছেন নিখিল জৈন

[আরও পড়ুন: দেবের ছবিতে জিতের ফ্যানেদের লাথি, ভিডিও টুইট করে প্রতিবাদ রুক্মিণীর]

সেই ‘টিকটক’ ভিডিওতেই নুসরতের হবু বর নিখিলকে বলতে শোনা গিয়েছে “দিল কা দরওয়াজা খোল দিয়া… মেরে লাভস্টোরি মে লিড ওয়ালা রোল দিয়া…।” নিখিলের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রথমটায় মুখ খোলেননি নুসরত। কিন্তু পরে সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করে স্বীকার করে নেন ভালবাসার কথা। এই প্রথম রোম্যান্টিকভাবে প্রকাশ্যে দেখা গিয়েছে জুটিকে। জুনের মাঝামাঝি নুসরতের বিয়ে। অভিনেত্রীর পার্ক সার্কাসের ব্রড স্ট্রিটের বাড়িতেও তাই ব্যস্ততা এখন তুঙ্গে। তাই ইতিমধ্যেই পাত্র-পাত্রীর ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের কাছে হোয়াটসঅ্যাপের মাধ্যম পৌঁছে গিয়েছে নিকাহর নিমন্ত্রণপত্র, ফাঁস করেছেন এক নুসরত ঘনিষ্ঠই।

[আরও পড়ুন: জামাইষষ্ঠী উপলক্ষে স্ত্রী শুভশ্রীকে বিশেষ উপহার দিলেন রাজ]

তবে কলকাতায় বিয়ে করছেন না অভিনেত্রী। দেশের বাইরেই নুসরত এবং নিখিলের চার হাত এক হচ্ছে। পারতপক্ষে ডেস্টিনেশন ওয়েডিং। বিয়ে হচ্ছে ইস্তানবুলে। বর্তমানে সেলেবদের মধ্যে ডেস্টিনেশন ওয়েডিংটা একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। নিখিল-নুসরতও সেই আবহে গা ভাসিয়ে ইতিমধ্যেই ইস্তানবুলের এক পাঁচতারা হোটেল বুক করে নিয়েছেন দিন তিনেকের জন্য। বুকিংয়ের তারিখ- জুনের ১৯ থেকে ২১। অর্থাৎ জুনের ১৯ তারিখেই যে নিকাহ সারছেন নুসরত, তা ধরে নেওয়াই যায়। পাত্র নিখিল কলকাতার অন্যতম খ্যাতনামা শিল্পপতিদের মধ্যে একজন। এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর বিদেশে ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের কোর্স করেন৷ আপাতত কলকাতাতেই প্রতিষ্ঠিত৷ পেশায় বস্ত্র ব্যবসায়ী নিখিল। কর্মসূত্রেই দু’জনের আলাপ হয়।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে