BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লাইট, ক্যামেরা, অ্যাকশন! টলিপাড়ায় নুসরতের হাত ধরেই শুরু সিনেমার শুটিং

Published by: Sandipta Bhanja |    Posted: July 9, 2020 6:53 pm|    Updated: July 9, 2020 8:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাইট, ক্যামেরা অ্যান্ড অ্যাকশন… ফের সরগরম টলিপাড়া। বুধবার শুরু হয়ে গেল টলিউডে সিনেমার শ্যুটিং! বলিউড কিংবা দক্ষিণী বিনোদন ইন্ডাস্ট্রি যেটা করে দেখাতে পারল না, সেটাই করে দেখালো বাংলার বিনোদন ইন্ডাস্ট্রি। লকডাউন আবহে বিগত তিন মাস পর শুরু হল সিনেমার শুটিং। আর ফ্লোরে? খোদ সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। যাঁকে কিনা একেবারে ভিন্ন অবতারে দেখা গেল শুটিংয়ের প্রথম দিনই। সৌজন্যে পরিচালক অংশুমান প্রত্যুষের ‘এসওএস কলকাতা’ (SOS Kolkata)।

‘রাফ অ্যান্ড টাফ’ লুকে নুসরত! গল্প আর সেটের আবহ দেখেই মনে হল কোনও পুলিশ অফিসার কিংবা গোয়েন্দার ভূমিকায় ধরা দেবেন নুসরত। আর ‘এসওএস কলকাতা’ সিনেমায় নিজের নতুন লুক নিয়ে কিন্তু বেশ উচ্ছ্বসিত সাংসদ-অভিনেত্রী! নুসরতের মন্তব্য, “একেবারে ভিন্ন স্বাদের ছবি। আমার লুকটাও একেবারে নতুন। আশা করি, দর্শকরা আমার এই নতুন অবতার পছন্দ করবেন। আর এতদিন বাদে শুটিং ফ্লোরে ফিরতে পেরে ভাল তো লাগছেই!” তবে শুটিংয়ের প্রথম দিন ফ্লোরে দেখা গেল না আরেক সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীকে (Mimi Chakraborty)। যিনি কিনা বেশ গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন এই ছবিতে। তবে শুটিংয়ের দ্বিতীয় দিনে মেক-আপ রুমে বসে মিমিও ভিডিও পোস্ট করলেন। উল্লেখ্য, দিন দুয়েক আগেই ‘এসওএস কলকাতা’র প্রথম পোস্টার প্রকাশ্যে এসেছে।

[আরও পড়ুন: ‘ফ্রিতে কাজ করিয়ে চপ্পল ছোঁড়ার অধিকার কে দিয়েছে তোমার বাবাকে?’, পূজাকে কটাক্ষ কঙ্গনার]

বুধবার শুটিং ফ্লোরে নুসরতের সঙ্গে ক্যামেরায় ধরা দিলেন ছবির নায়ক যশ দাশগুপ্তও (Yash Dasgupta)। অভিনেতার মন্তব্য, “লকডাউনের কারণে দীর্ঘদিন গৃহবন্দি থেকে কাজের খিদেটা বেড়েছে। পুরনো সবার সঙ্গে দেখা হয়ে মনটাও ভাল হয়ে গেল। SOS Kolkata’র চিত্রনাট্য অন্য রকম। আশা করি, ভাল লাগবে দর্শকদের।” হাজারও ব্যস্ততার থাকলেও মাস্ক, স্যানিটাইজার ব্যবহারের কড়া নির্দেশিকা কিন্তু অক্ষরে অক্ষরে পালন করা হচ্ছে। সরকারি স্বাস্থ্যবিধি মেনে ইউনিটের কলাকুশলীদের সংখ্যা মোট চল্লিশ জন। সব মিলিয়ে একেবারে অচেনা একটা আবহ! আর তার মাঝেই শট বুঝে নিচ্ছেন অভিনেত্রী নুসরত জাহান। দেখা গেল ইন্ডাস্ট্রির সবথেকে নবীন এবং কনিষ্ঠ প্রযোজক অভিনেত্রী এনা সাহাকেও।

সন্ত্রাসের কবলে কলকাতা, কীভাবে বাঁচবে এই শহর? সেই গল্পই বলবে মিমি-নুসরতের নতুন ছবি, জানালেন পরিচালক অংশুমান। উল্লেখ্য, সাংসদ হওয়ার পর ‘এসওএস কলকাতা’র হাত ধরেই পর্দায় প্রত্যাবর্তন ঘটাতে চলেছেন এই দুই অভিনেত্রী। অতঃপর, এই ছবিকে ঘিরে অনুরাগীদের মনে আলাদা একটা কৌতূহল যে থাকবেই, তা বলাই বাহুল্য! সন্ত্রাসবাদ, পুলিশ, রক্তারক্তি… রহস্য-রোমাঞ্চের সবরকম উপকরণে ঠাসা ছবির চিত্রনাট্য! এই সিনেমায় যে অ্যাকশন সিকোয়েন্সও থাকবে, তা মোটামুটি আন্দাজ করাই যায় প্রথম পোস্টারের ঝলক দেখে। মিমি-নুসরত, যশ ছাড়াও ছবিতে অভিনয় করছেন প্রযোজক এনা খোদ এবং শান্তিলাল মুখোপাধ্যায়ও। পরিস্থিতি ঠিক থাকলে চলতি বছরের পুজোতেই সম্ভবত মুক্তি পাবে ‘এসওএস কলকাতা’।

শুটের দ্বিতীয় দিনে অর্থাৎ আজ মিমি চক্রবর্তীর পোস্ট। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Bak to my 1st love forever 🎥 Do wish us nd our team so that we can finish our shoot with proper health nd mind as we had started ❤️🤟🏻

A post shared by Mimi (@mimichakraborty) on

[আরও পড়ুন: সুশান্তের মৃত্যুতে দায় নেই করণ, সলমন, বনশালিদের! মামলা খারিজ করল আদালত]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement