১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘ওর জায়গায় থাকলে আমি ক্ষমা চাইতাম’, ফের হৃতিককে খোঁচা কঙ্গনার

Published by: Sandipta Bhanja |    Posted: September 30, 2019 2:47 pm|    Updated: September 30, 2019 2:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময় সব ক্ষত মিলিয়ে দেয়। সময়ের অতলে হারিয়ে যায় ব্যক্তিগত ক্ষোভ-খেদ, রাগ, অভিমান সব। এই কথাটির সঙ্গে আমরা সকলেই অল্প-বিস্তর পরিচিত। আর ঠিক এই কথাটিই বোধহয় কঙ্গনা রানাউত এবং হৃতিক রোশনের ক্ষেত্রে প্রযোজ্য। সময়ের সঙ্গে সঙ্গে তাঁদের সম্পর্কের জটিলতা আরও বেড়েছে বই কমেনি। তাঁদের সম্পর্ককে ঘিরে বেজায় বিতর্কও হয়েছে। থিতু হয়ে যাওয়া সেই জটিলতা ও বিতর্ককেই ফের উসকে দিলেন কঙ্গনা রানাউত।

[আরও পড়ুন:‘বাংলা গান শুনুন’, পুজোর গান প্রকাশ্যে এনে বার্তা দিলেন ইমন ]

স্পষ্টবক্তা কঙ্গনা। বলিউডের ‘কন্ট্রোভার্সিয়াল কুইন’ নামেও পরিচিত তিনি। সবসময়েই খবরের শিরোনামে থাকেন কঙ্গনা রানাউত। এবার ফের হৃতিকের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুললেন। তবে একটু অন্যভাবে। সম্প্রতি, এক সাংবাদিক সম্মেলনে কঙ্গনাকে জিজ্ঞেস করা হয়, “যদি কোনও এক দিন ঘুম থেকে উঠে দেখেন আপনি হৃতিক রোশন হয়ে গিয়েছেন, তা হলে কী করবেন আপনি?” সেই প্রশ্ন শুনে তো থমথমে হয়ে যায় কঙ্গনার মুখ। তবে উত্তর যেন তৈরিই ছিল অভিনেত্রীর কাছে। কোনও রকম রাখঢাক না করে সাফ জানান তিনি, “হৃতিকের জায়গায় থাকলে আমি সবার আগে কঙ্গনার কাছে কৃতকর্মের জন্য ক্ষমা চাইতাম।” কঙ্গনার এহেন মন্তব্যেই ফের মাথা চাড়া দেয় বিতর্ক।

[আরও পড়ুন:বিয়ের পিঁড়িতে বসতে চান রুদ্রনীল, ঠিক এমন পাত্রীই চাই অভিনেতার! ]

এই মন্তব্যের ফলেই যেন আবার নতুন করে কঙ্গনা-হৃত্বিকের বিচ্ছেদ বিতর্ক আরও একবার স্ফুলিঙ্গের মতো জ্বলে ওঠে। শুধু তাই নয়, কঙ্গনার স্বভাবসিদ্ধ ভঙ্গিতে যথারীতি এদিন আরও একটি বিতর্ক দানা বাধে। পরোক্ষভাবে সলমন খানকেও এদিন আক্রমণ করতে ছাড়লেন না তিনি। ওই একই অনুষ্ঠানে যখন তাঁকে প্রশ্ন করা হয়, “যদি সলমন হয়ে ঘুম থেকে উঠতেন তা হলে কী করতেন?”, কঙ্গনার অকপট উত্তর, “মিডিয়ার কান ধরে মুলে দেব। কারণ, সলমন খান করলে কেউ কিছু বলে না। আমি করলেই যত্ত দোষ!” 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement