BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মোদিকে বিষধর সাপ উপহারের হুমকি, গ্রেপ্তার জনপ্রিয় পাক অভিনেত্রী

Published by: Sandipta Bhanja |    Posted: September 15, 2019 6:50 pm|    Updated: September 15, 2019 6:50 pm

Pakistani pop star tuned actress Rabi Pirzada faces jail

সংবাদ প্রতিদিন ডিডিটাল ডেস্ক:  কিছুদিন আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিষধর সাপ উপহার দেওয়ার হুমকি দিয়েছিলেন পাক অভিনেত্রী রবি পীরজাদা। অভিনেত্রীর ওই হুমকি ভিডিও প্রকাশ্যে আসতেই মূহুর্তে ভাইরাল হয়েছিল। অন্যদিকে ভারতের প্রধানমন্ত্রীকে সরাসরি হুমকি দেওয়ার বিষয় নিয়ে নেটদুনিয়ায় বেজায় উত্তেজনাও ছড়িয়েছিল। এবার সেই অভিনেত্রীই গ্রেপ্তার হল পাকিস্তান থেকে।

[আরও পড়ুন: একুশ শতকের বিশ্বসেরা ১০০ ছবির তালিকায় ‘গ্যাংস অফ ওয়াসেপুর’, সন্তুষ্ট নন অনুরাগ ]

পাইথন এবং আরও নানা সরীসৃপ প্রাণীকে পোষ্য হিসেবে রাখার অভিযোগ উঠেছে রবি পীরজাদার বিরুদ্ধে মূলত। এই পাইথন-সহ বাকি সরীসৃপ প্রাণীগুলিকে নিজের বিউটি পার্লারে রাখতেন রবি। কোন কারণে এই পাক অভিনেত্রীর এধরনের উদ্ভট শখ, তা অবশ্য জানা যায়নি। তবে বন্যপ্রাণীদের এভাবে পোষ্য বানিয়ে রাখা মূলত আইনত অপরাধ। আর সেই জন্যই বন্যপ্রাণ সংরক্ষণ আইন লঙ্ঘনের অভিযোগ তুলে পাঞ্জাব ওয়াইল্ড লাইফ প্রোটেকশন এবং পার্কস ডিপার্টমেন্টের তরফে রবি পীরজাদার বিরুদ্ধে থানায় অভিয়োগ দায়ের হয়েছিল। যার জন্য ওই পাক অভিনেত্রীর ঠাঁই আপাতত শ্রীঘরে।  

প্রসঙ্গত, চলতি মাসেরই শুরুর দিকে মোদিকে বিষধর সাপ পাঠানোর হুমকি দিয়েছিল পাক অভিনেত্রী। অনেকেই হয়তো অবাক হয়েছিলেন পাক অভিনেত্রীর এই কর্মকাণ্ড দেখে। নরেন্দ্র মোদিকে সরাসরি হুমকি? তাও আবার পাক অভিনেত্রীর। পালটা তাঁকেও কটাক্ষ করতে ছাড়েননি ভারতীয় নেটিজেনরা।

আসলে, জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ ধারার বিলুপ্তিকরণে বেজায় চটেছেন পাকিস্তানের খ্যাতনামা অভিনেত্রী রবি পীরজাদা। কাশ্মীর ইস্যুকে কেন্দ্র করেই মোদি সরকারের প্রতি তার রাগ। রবির ওই ভিডিওতেও একাধিক ভারতবিদ্বেষী মন্তব্যও রয়েছে। পাশাপাশি কাশ্মীরকে যে তাঁরা পাকিস্তানের কাছ থেকে কিছুতেই ছিনিয়ে নিতে দেবেন না, এমনটা বলেও ওই ভিডিওতে ভারতীয়দের সাবধান করে দিয়েছিলেন রবি। তবে অন্যায়ভাবে বন্যপ্রাণীকে পোষ্য বানিয়ে পার্লারে রাখার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন রবি।

[আরও পড়ুন: সোনু নিগমের কণ্ঠে ‘সুভাষজি’, ‘গুমনামি’র প্রথম গান প্রকাশ্যে আনলেন সৃজিত ]

প্রসঙ্গত, কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপের পর থেকেই গোটা দেশ জুড়ে শুরু হয়েছিল বিতর্ক। দুই দেশের প্রতিটি ক্ষেত্রেই সম্পর্কের অবনতি ঘটতে থাকে। কাশ্মীর থেকে ৩৭০ ধারা কেন বিলোপ করা হয়েছে, সেই প্রশ্নও তুলেছিলেন পাকিস্তানি অভিনেত্রী রবি পিরজাদা। সেই সঙ্গে সাপ এবং কুমীর নিয়ে ভারতীয়দের উপর আক্রমণের হুমকিও দিয়েছিলেন তিনি। 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে