BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সুশান্তের মৃত্যুর তদন্তভার কি নিতে চলেছে CBI? বিহারের প্রাক্তন সাংসদের চিঠিতে সাড়া অমিত শাহর

Published by: Sandipta Bhanja |    Posted: July 15, 2020 6:18 pm|    Updated: July 22, 2020 11:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত এবার খতিয়ে দেখুক কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা- এই মর্মে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর দপ্তরে চিঠি পাঠালেন বিহারের প্রাক্তন সাংসদ পাপ্পু যাদব। সেই চিঠি যে ইতিমধ্যেই স্বরাষ্ট্রমন্ত্রীর তরফে গৃহীত হয়েছে, প্রাক্তন সাংসদ টুইট করে তা জানিয়েছেন। আবেদনটি সংশ্লিষ্ট মন্ত্রকের কাছে পাঠিয়েও দেওয়া হয়েছে। 

মুম্বই পুলিশের তদন্তে সন্তুষ্ট নন! কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়া হোক সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুরহস্য তদন্তের ভার। এই দাবি তুলেই নেটদুনিয়াজুড়ে সরব হয়েছেন সুশান্ত-অনুগামীরা। তবে, সোশ্যাল মিডিয়ার সেই প্রতিবাদে চিঁড়ে ভেজেনি! অতঃপর সোজাসুজি প্রধানমন্ত্রী মোদির হস্তক্ষেপের জন্য আন্দোলন শুরু করেছিলেন। অভিনেতার মৃত্যুর তদন্তের ভার যতদিন না সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হচ্ছে, ততদিন তাঁদের আন্দোলন বন্ধ হবে না বলেই সাফ জানিয়ে দিয়েছিলেন সুশান্ত অনুরাগীদের একাংশ। আর সেই আন্দোলনকে সমর্থন করেই বিজেপির নেতামন্ত্রীরাও সরব হয়েছিলেন সিবিআই তদন্তের জন্য। সেই আন্দোলন কি তাহলে সফল হতে চলেছে? কারণ, ইতিমধ্যেই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ পাপ্পু যাদবের চিঠির সাড়া দিয়ে ‘পার্সোনাল অ্যান্ড ট্রেনিং’ দপ্তরকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ইস্যু খতিয়ে দেখার জন্য আবেদন জানিয়েছেন। পাপ্পু যাদবের শেয়ার করা টুইট থেকে অন্তত এমনটাই ইঙ্গিত মিলেছে। 

[আরও পড়ুন: করোনাতঙ্ক কাটিয়ে শুটিং ফ্লোরে সৌমিত্র, স্বাস্থ্যবিধি মেনে কাজ শুরু অভিনেতার বায়োপিক ‘অভিযান’-এর]

সিবিআই যাতে এই ঘটনার তদন্ত করে সেই বিষয়টি খতিয়ে দেখতেই সম্প্রতি আইনজীবী নিয়োগ করেছিলেন বিজেপি নেতা সুব্রহ্মণ্যম। বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে মনোজ তিওয়ারি অনেকেই একসুরে সিবিআই তদন্তের দাবি তুলে স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে আরজিও জানিয়েছিলেন। নেটিজেনরাও তাঁদের পোস্টে অমিত শাহকে ট্যাগ করে আবেদন জানাচ্ছিলেন দীর্ঘ ১ মাস ধরে। আজ সুশান্তের মৃত্যুর ঠিক একমাস একদিনের মাথায় সেই আরজি শুনল স্বরাষ্ট্রমন্ত্রক।

[আরও পড়ুন: মোদির সঙ্গে বলিউড তারকাদের মিটিংয়ে ব্রাত্য কেন সুশান্ত? প্রশ্ন তুললেন রূপা গঙ্গোপাধ্যায়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement