৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

লকডাউনের মাঝেই হইচই-এর নতুন ওয়েব সিরিজ, আসছে পরমব্রত-অঙ্কুশের ‘কেস জন্ডিস’

Published by: Sandipta Bhanja |    Posted: May 13, 2020 8:00 pm|    Updated: May 13, 2020 8:00 pm

Parambrata, Ankush's upcoming comedy web series 'Case Jaundice'

সন্দীপ্তা ভঞ্জ: লকডাউনের মাঝেই একেবারে ফ্রেশ কন্টেন্টের ওয়েব সিরিজ ‘কেস জন্ডিস’ নিয়ে হাজির হইচই। গোটা বিশ্বজুড়ে যখন করোনা আবহ, তখন হইচই-এর এই আসন্ন সিরিজের বিষয়বস্তুতেও তার প্রভাব পড়তে বাদ যায়নি বইকী! আদ্যোপান্ত কমেডির মোড়কে এই কঠিন সময়ের বিভিন্ন ইস্যুর কথা তুলে ধরা হয়েছে। মুখ্য চরিত্রে পরমব্রত চট্টোপাধ্যায়, অঙ্কুশ হাজরা এবং অনির্বাণ চক্রবর্তী।

লকডাউনের মাঝেই ‘কেস জন্ডিস’-এর শুটিং হয়েছে। তবে সামাজিক দূরত্ব মেনে যে যার বাড়ি থেকেই ওয়েব সিরিজের শুটিং সেরেছেন। উল্লেখ্য, এই প্রথম হইচই-এর ওয়েব সিরিজে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। এছাড়া বড়পর্দার পর অঙ্কুশ হইচই-এর এই ওয়েব সিরিজ দিয়েই ওয়েব প্ল্যাটফর্মে অভিষেক ঘটাতে চলেছেন। পরিচালনায় শুভঙ্কর চট্টোপাধ্যায়। পরমব্রত (মিস্টার সেন) এবং অঙ্কুশকে (মিস্টার দাস) দেখা যাবে দুই উকিলের চরিত্রে। অন্যদিকে বিচারকের ভূমিকায় রয়েছেন ‘একেনবাবু’ খ্যাত অনির্বাণ চক্রবর্তী। 

‘কেস জন্ডিস’ প্রসঙ্গে পরমব্রত বললেন, “বর্তমানে আমরা সবাই একটা গভীর সংকটের মধ্যে রয়েছি। আর এই সময়ে একঘেয়ে বিষাদময় জীবনে মানুষের মুখে হাসি ফোটানোটা খুব প্রয়োজন। সেই ভাবনা থেকেই ‘কেস জন্ডিস’-এর মতো একটা সিরিজ তৈরি করা, যার সঙ্গে বিশ্বের যে কোনও প্রান্তের মানুষ সহজেই রিলেট করতে পারবেন।”

একই সুর অঙ্কুশেরও। “লকডাউনের গৃহবন্দি জীবনে বর্তমানে দর্শকদের যেরকম অবস্থা, তাঁদের এন্টারটেইন করা এখন ভীষণই জরুরী। তাই এরকম একটা কন্টেন্টের কথা ভাবা হয়েছে যেটা সহজেই তারা রিলেট করতে পারবেন। বাড়ি বসেই তাঁদের মুখে যেন হাসি ফোটে, ‘কেস জন্ডিস’-এর মাধ্যমে আমরা সেই চেষ্টাই করতে চেয়েছি। আশা করি সবার ভালো লাগবে আমাদের প্রচেষ্টা”, বললেন অঙ্কুশ হাজরা।

[আরও পড়ুন: ‘কত টাকা পান মোদির কাছ থেকে?’, প্রধানমন্ত্রীর সমর্থনে মুখ খুলে কটাক্ষের শিকার শাহিদ কাপুর]

কোর্টরুম ড্রামার মতো করোনা আবহের বিভিন্ন ইস্যুগুলিকে তুলে ধরা হয়েছে। যেমন এই মারণ ভাইরাস মোকাবিলায় মানবজাতির কথা তুলে ধরা হয়েছে সিরিজের প্রথম পর্বে। আর সেই পর্বের নামও রাখা হয়েছে বিষয়বস্তুর সঙ্গে সাযুজ্য রেখে- ‘মানুষ বনাম করোনা ভাইরাস’। আরেকটি পর্বকে বলা হয়েছে ‘পুলিশ বনাম মুখোশ পরা মানুষ’। দেশের বিভিন্ন প্রান্ত থেকেই পুলিশ আক্রমণের খবর শিরোনামে উঠে আসছে। সেই প্রসঙ্গেরও উত্থাপন করা হয়েছে সিরিজে। অন্যদিকে, এই লকডাউনে অনেককেই বাড়িতে বসে কাজ করতে হচ্ছে। ওয়ার্ক ফ্রম হোমের যে কী মহিমা.. তা বোধহয় যাঁরা করছেন তাঁরাই একমাত্র বলতে পারবেন। একদিকে অফিসের কাজের চাপ অন্যদিকে পারিবারিক কোলাহল, সেরকমই একটি বিষয় সিরিজের ‘অফিস বনাম পরিবার’ পর্বে তুলে ধরা হবে।

ইতিমধ্যেই ভার্চুয়ালি মুক্তি পেয়েছে সিরিজের পোস্টার। ১৪ মে, আগামীকাল আসছে কমেডি কোর্টরুম ড্রামা ‘কেস জন্ডিস’-এর ট্রেলার। ১৫মে থেকে শুরু হচ্ছে স্ট্রিমিং। ১৫মে মুক্তি পাবে ৫টি পর্ব। এবং বাকি পর্বগুলো মে মাসের ২২ তারিখ মুক্তি পাবে। মোট ১০টি পর্বের ওয়েব সিরিজ। বাংলা এবং হিন্দি দুটি ভাষায় মুক্তি পাবে পরমব্রত-অঙ্কুশের  ‘কেস জন্ডিস’।

[আরও পড়ুন: দুস্থদের জন্য গিভ ইন্ডিয়ার তহবিলে অর্থ দিলেই ভিকি কৌশলের সঙ্গে ভিডিও চ্যাটের সুযোগ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement