৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সঞ্জয় লীলার ছবি দিয়ে বলিউডে পা রাখবেন ছোটপর্দার এই জনপ্রিয় নায়ক! বিপরীতে আলিয়া

Published by: Suparna Majumder |    Posted: September 8, 2020 5:06 pm|    Updated: September 8, 2020 5:06 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন হিন্দি টেলিভিশন তারকা পার্থ সমথান (Parth Samthaan)। এমনই খবর মিলেছে সূত্র মারফত। শোনা যাচ্ছে, ‘কসৌটি জিন্দেগি কে’ খ্যাত অভিনেতা পরিচালক সঞ্জয় লীলা বনশালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’তে আলিয়া ভাটের (Alia Bhatt) সঙ্গে অভিনয় করবেন।

কিছুদিন আগেই করোনা (COVID-19) আক্রান্ত হয়েছিলেন পার্থ। ইনস্টাগ্রামে নিজে জানিয়েছিলেন সেকথা। তারপরই বিতর্কে জড়িয়েছিলেন অভিনেতা। করোনা আক্রান্ত হওয়া সত্ত্বেও আবাসনের বাইরে বেরিয়ে মা-বাবার সঙ্গে দেখা করতে যাওয়ার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। সেই অভিযোগ নস্যাৎ করে পার্থ জানিয়েছিলেন, করোনা (CronaVirus) পরীক্ষার ফল নেগেটিভ আসার পরই তিনি ঘরের বাইরে পা রাখেন। প্যানিক অ্যাটাক হওয়ায় বাবা-মায়ের কাছে গিয়েছিলেন।

[আরও পড়ুন:  BIG BREAKING: সুশান্ত মামলায় ড্রাগ যোগে গ্রেপ্তার রিয়া চক্রবর্তী]

কোভিড নেগেটিভ হয়েই নিউ নর্মালে হিন্দি ধারাবাহিক ‘কসৌটি জিন্দেগি কে’র (Kasautii Zindagii Kay) পুনরায় শুরু করেছিলেন পার্থ। কিন্তু কিছুদিন পরই আবার জানা যায়, একতা কাপুরের শো ছাড়তে চলেছেন অভিনেতা। শো ছাড়ার নোটিসও দিয়ে দিয়েছেন। শোনা গিয়েছিল, বলিউডের বিগ বাজেট ছবির জন্যই একতার সিরিয়াল ছেড়েছেন পার্থ। এবার পার্থর সিরিয়াল ছাড়ার কারণ আরও স্পষ্ট হল।

শোনা গিয়েছে, সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) ছবিতে আলিয়া ভাটের চরিত্র গাঙ্গুবাঈয়ের প্রেমিক হিসেবে দেখা যাবে পার্থকে। অল্প বয়সি গাঙ্গুবাঈকে বেশ্যালয়ে বিক্রি করে দিয়েছিল তাঁর প্রেমিক। সেই চরিত্রই সিনেমায় ফুটিয়ে তুলবেন পার্থ। স্বল্প সময়ের চরিত্র হলেও নিজের অভিনয় নিয়ে আত্মবিশ্বাসী পার্থ। বনশালির মতো পরিচালকের সঙ্গে কাজ করতে পারে নাকি বেজায় খুশি তিনি। তাঁর বিশ্বাস, এই বলিষ্ঠ চরিত্রই তাঁর সামনে বলিউডের দরজা উন্মুক্ত করে দেবে। ব্যতিক্রমী কাজের সুযোদ দেবে। ইতিমধ্যেই নাকি চরিত্রে প্রস্তুতি শুরু করে দিয়েছেন পার্থ সামথান।

[আরও পড়ুন: অবৈধভাবে অফিসের নির্মাণ কাজ করছেন কঙ্গনা, অভিযোগ তুলে নোটিস ধরাল BMC]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement