BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ওয়েব সিরিজে ডেবিউ অভিষেকের, পোস্টার প্রকাশ করে মুক্তির দিন ঘোষণা অভিনেতার

Published by: Bishakha Pal |    Posted: June 12, 2020 3:06 pm|    Updated: June 12, 2020 4:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম বছরের গোড়াতেই একসঙ্গে বেশ কয়েকটি ওয়েব সিরিজের পরবর্তী সিজনের কথা ঘোষণা করেছিল অ্যামাজন প্রাইম। তার মধ্যে ছিল ‘মির্জাপুর’, ‘ব্রেথ’, ‘ফোর মোর শটস’ ও ‘ফ্যামিলি ম্যান’-এর সেকেন্ড সিজন। ইতিমধ্যেই ‘ফোর মোর শটস’-এর দ্বিতীয় সিজন মুক্তি পেয়েছে। ‘ফ্যামিলি ম্যান ২’-ও তৈরি। সব ঠিক থাকলে আগস্টে মুক্তি পাবে সেটি। তবে তার আগে, জুলাই মাসে আসছে ‘ব্রেথ’-এর দ্বিতীয় পর্ব ‘ব্রেথ: ইনটু দ্য শ্যাডোস’। এই সিরিজ দিয়েই ওয়েব প্ল্যাটফর্মে ডেবিউ হচ্ছে অভিষেক বচ্চনের। ১০ জুলাই মুক্তি পাবে ওয়েব সিরিজটি।

‘ব্রেথ’ ওয়েব সিরিজটি মুক্তি পাওয়ার পর দর্শকের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা কুড়িয়েছিলেন মাধবন। সিরিজের সেকেন্ড সিজনে তিনি নেই। তাঁর পরিবর্তে এসেছেন অভিষেক বচ্চন। এটি তাঁর প্রথম ওয়েব সিরিজ। এছাড়া দক্ষিণী অভিনেতা নিত্য মেননও এই সিরিজ দিয়েই ওয়েব প্ল্যাটফর্মে পা রাখছেন। ‘ব্রেথ: ইনটু দ্য শ্যাডোস’-এ রয়েছেন অমিত সাধও। শুক্রবার মুক্তি পেল ওয়েব সিরিজের পোস্টার। পোস্টারটি বেশ অদ্ভুত। একটি টুকরো হয়ে যাওয়া মুখোশের মাঝখানে শুয়ে একটি বাচ্চা মেয়ে। বোঝাই যাচ্ছে প্রথম পর্বের মতো এটিও সাসপেন্সে পরিপূর্ণ থাকবে। তাই এর গল্প বা পটভূমিকা নিয়েও বিস্তারিত কিছু জানা যায়নি এখনও। অত্যন্ত কৌশলে নির্মাতারা, অভিনেতারা ও পরিচালক এর প্লট গোপন রেখেছেন।

[ আরও পড়ুন: স্ত্রীর শেষকৃত্যে গ্রামে যেতে পারছেন না পরিযায়ী স্বামী, খবর পেয়েই ব্যবস্থা করলেন সোনু সুদ ]

আবুন্দান্তিয়া এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘ব্রেথ: ইনটু দ্য শ্যাডোস’ পরিচালনা করেছেন মায়াঙ্ক শর্মা। তিনি এর আগের সিজনেও কাজ করেছিলেন। ভবানী আইয়ার, বিক্রম তুলি ও আরশাদ সৈয়দের সঙ্গে তিনি এর চিত্রনাট্যও লিখেছেন। এই ওয়েব সিরিজটি নিয়ে অভিষেক বচ্চন আগে এক সংবাদসংস্থাকে জানিয়েছিলেন, ছবির গল্প শোনার সময়ই তিনি বুঝেছিলেন তাঁর চরিত্রটি গুরুত্বপূর্ণ। এর গল্পে রীতিমতো মজেছিলেন তিনি। কোনও বিতর্কিত ফিটার ফিল্মের চেয়ে এটি কোনও অংশে কম নয়। বরং দর্শকের এটি চারগুণ বেশি ভাল লাগবে।

[ আরও পড়ুন: করোনার থাবা এবার মালাইকার আবাসনে, সিল করল বৃহন্মুম্বই পুরনিগম ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement