BREAKING NEWS

২৯ আশ্বিন  ১৪২৮  শনিবার ১৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ভোট প্রচারের মাঝেই নতুন ছবির পোস্টার প্রকাশ করলেন বনি, নাম কী জানেন?

Published by: Suparna Majumder |    Posted: April 17, 2021 6:50 pm|    Updated: April 17, 2021 6:50 pm

Poster of Bonny Sengupta's new film Jatu Griha | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটে (West Bengal Election) প্রার্থী হননি। কিন্তু বিজেপির (BJP) তারকা প্রার্থী হিসেবে প্রচার করে চলেছেন। এরই মাঝে নিজের নতুন ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। ছবির নাম ‘জতুগৃহ’ (Jatu Griha)। পরিচালনায় সপ্তাশ্ব বসু (Saptaswa Basu)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bonny Sengupta (@bonysengupta)

রক্তিম চট্টোপাধ্যায়ের প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন সপ্তাশ্ব বসু। কাহিনি যেটুকু জানা গিয়েছে তাতে কলকাতার ছেলে রেহান পাহাড়ে গিয়ে নিজের বন্ধুর ‘ঠিকানা’ নাম এর হোটেলে ম্যানেজার হিসেবে কাজ শুরু করে। সেখানে এক স্থানীয় মেয়েকে তার পছন্দ হয় যে ম্যানসনে একলা থাকতে ভালোবাসে। জায়গাটা ভূতুড়ে বলেই সকলে জানে। রেহান কি পারবে অলৌকিক শক্তির সঙ্গে লড়াই করে ফিরিয়ে আনতে নিজের প্রেম? না সেও হারিয়ে যাবে? ছবিতে বনির বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে অনামিকা চক্রবর্তীকে।

[আরও পড়ুন: পথকুকুরের গায়ে তৃণমূলের ভোট প্রচারের স্টিকার, ক্ষুব্ধ অভিনেত্রী শ্রীলেখা]

হরর ড্রামা এই গল্পটি ও চিত্রনাট্য লিখেছেন অর্ণব ভৌমিক। আবহ সংগীত সাজিয়েছেন ডাব্বু। তপসিয়ার গ্রিড রেস্তরাঁয় ঘটা করে পোস্টার লঞ্চ অনুষ্ঠান হয়। উল্লেখ্য, এর আগে ‘নেটওয়ার্ক’ ও ‘প্রতিদ্বন্দ্বী’র মতো সিনেমা তৈরি করেছেন সপ্তাশ্ব। প্রতিবারই আলাদা ও মৌলিক গল্প বলার চেষ্টা করেছেন। এবারও সেই ধারা বজায় রাখার ইচ্ছে রয়েছে তাঁর। গল্পের ভিত ভৌতিক হলেও তাতে সাইকোলজিক্যাল ও ইমোশনাল এলিমেন্ট রয়েছে বলে জানান তিনি।  কিছুদিন আগেই ইনস্টাগ্রামে বেশ হট লুকে দেখা গিয়েছিল বনিকে।  বেশ প্রশংসা করেছিলেন অনুরাগীরা। মনে করা হচ্ছে নিজের নতুন এই ছবির জন্যই ভিন্ন লুকে ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন নায়ক। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bonny Sengupta (@bonysengupta)

[আরও পড়ুন: মিমিকে কাছে পেয়ে ভোট ছেড়ে সেলফিতে মজে পোলিং অফিসার, কড়া শাস্তি কমিশনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement