BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

যুবকরা শুনছেন? চাহনিতে মজিয়ে আপনাদের এটাই বলছেন প্রিয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 12, 2018 4:45 pm|    Updated: September 18, 2019 11:52 am

Priya Prakash Varrier tweets after stormy wink sets internet on fire

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিষ্পাপ চাহনি। ভুরুতে কটাক্ষের ঢেউ। মুখে স্মিত হাসি। নিষ্পাপ এই উপকরণই হিল্লোল তুলেছে দেশবাসীর মনে। আসলে তাই তো হওয়ার কথা ছিল। এই জটিলতার যুগে, বন্ধুত্বও ব্যাকগ্রাউন্ড চেক করে ছাড়া হয় না। প্রেম তো দূরের কথা। সেখানে এই মেয়ের চাহনিতে যে ইনোসেন্সি আছে, তার জন্য হাপিত্যেশ করেই বসেছিল মিলেনিয়াল প্রজন্ম। ফলত অবধারিত ক্রাশ। মনে মনে এক অচেনা তরুণীর প্রেমে পড়ে যাওয়া। এবং নেটদুনিয়া ভরে যাওয়া তাঁর ছবি ও ভিডিওতে। হ্যাঁ প্রিয়া প্রকাশ ভারিয়ের কথাও হচ্ছে। তাঁর অভিনয়ে অভূতপূর্ব সাড়া পাওয়ার পর এবার প্রতিক্রিয়াও জানিয়েছেন তিনি।

চেনেন এই অভিনেত্রীকে, যাঁর ভাইরাল ভিডিও মনে করাচ্ছে স্কুলজীবনের প্রেমকে? ]

প্রিয়া প্রকাশ ওয়ারিয়র কে? চব্বিশ ঘণ্টা আগেও এ প্রশ্ন করলে অনেকে ভুরু কুঁচকে তাকিয়ে থাকতেন। কিন্তু এখন এ প্রশ্ন বৃথা। আর যদি ভুল করে কেউ তা করেও ফেলেন, তাহলে অবধারিত মনে ভেসে উঠবে প্রিয়ারই ভুরুর ঢেউ। হ্যাঁ, এখনও যদি আপনি প্রিয়া প্রকাশের নাম না জানেন, তাহলে নেটিজেনরা একবাক্যে আপনাকে ‘ব্যাকডেটেড’ বলবেন। যদি তা হয়েই থাকেন, তাহলে সংক্ষেপে জেনে রাখুন, প্রিয়া একজন দক্ষিণী অভিনেত্রী। তাঁর ছবির একটি গানের ক্লিপ নেটদুনিয়ায় প্রকাশ হওয়া মাত্র শোরগোল পড়ে। সকলেই এই তরুণী অভিনেত্রীর নিষ্পাপ চাহনিতে মজে যান। চাহনির কটাক্ষে যুবকহৃদয়ে এতটাই হিল্লোল তুলেছেন প্রিয়া যে, টুইটারে রীতিমতো ট্রেন্ডিংয়ে ছিল তাঁর নাম। মাত্র ক’দিন হল টুইটারে যোগ দিয়েছেন। এখনও ভেরিফায়েড হয়নি পেজ। কিন্তু তার আগেই টুইটারে সেলিব্রিটির মর্যাদা পেয়ে গিয়েছেন তিনি। এমনিতে মিম বানিয়ে কেউ কেউ বলছেন, প্রিয়ার এই জনপ্রিয়তায় বেজায় গোঁসা মোদি কিংবা কোহলির। কেননা স্রেফ চাহনির জেরে রাতারাতি এমন জনপ্রিয়তা কেউ পাননি। পাওয়া সত্যি ভাগ্যের ব্যাপার। সহজে বিশ্বাস হয় না। প্রিয়ারও হয়নি। সে কথা জানিয়েই তিনি বলেছেন, ‘সত্যিই বিশ্বাস করতে পারছি না।’ আর যে যুবকরা নিজেদের ভাবি প্রেমিকা কিংবা পুরনো প্রেমিকার জায়গায় তাঁকে বসিয়ে রাতারাতি তাঁকে দেশখ্যাত করে তুলেছেন, তাঁদের উদ্দেশ্যে তিনি আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

এদিকে নেটদুনিয়া ক্রমশ ভেঙে পড়ছে প্রিয়াকে নিয়ে আলোচনায়। তরুণীরা প্রিয়াকে সামনে রেখে তরুণদের উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়ছেন, ‘কই এমন চোখ মেরে দেখাও দেখি! নইলে বেশি কথা বলতে এসো না।’

ওদিকে আবার সোনম গুপ্তা বেওয়াফা-র অনুকরণে কেউ কেউ চালু করেছে ‘প্রিয়া প্রকাশ বেওয়াফা হ্যায়’। যাই হোক না কেন, এখনও নেটদুনিয়ায় আলোচনার শীর্ষে এই তরুণী অভিনেত্রীই।


Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে