BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

তিন বছর পর দেশে ফিরলেন প্রিয়াঙ্কা চোপড়া, নতুন ছবির শুটিং নাকি অন্য কিছু?

Published by: Akash Misra |    Posted: November 1, 2022 1:07 pm|    Updated: November 1, 2022 1:10 pm

Priyanka Chopra returns to India after 3 years | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ তিন বছর! হ্যাঁ, তিন বছর পর ভারতে এলেন বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া। বিমানবন্দরে নেমেই উজ্জ্বল হাসিতে ভরে উঠল প্রিয়াঙ্কার মুখশ্রী। পাপারাৎজিদের দেখে প্রিয়াঙ্কা শুভেচ্ছা বিনিময় করলেন। ক্যামেরার সামনে প্রিয়াঙ্কা বলেন, খুব মিস করেছি মুম্বইকে!

নীল রঙের পোশাকে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। প্রিয়াঙ্কাকে বিমানবন্দরে দেখেই হইচই পড়ে যায় অনুরাগীদের মধ্য়ে। বলিউডের পিগি চপের সঙ্গে ছবি তোলার জন্য হুড়োহুড়িও পড়ে যায়। প্রিয়াঙ্কা কিন্তু একটুও বিরক্ত হননি। উলটে অনুরাগীদের সঙ্গে হেসে সেলফি তুলেছেন।

মুম্বইয়ে আসার পর সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা (Priyanka Chopra) একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তিনি লিখেছেন, ‘জেট লেগ দূর করতে করণ জোহরের কফি উইথ করণ দেখছি। মুম্বইয়ে পা দিয়ে এর থেকে ভাল আর কিছু হতে পারে না।’

[আরও পড়ুন: একটানা লকডাউনে জীবন বিপর্যস্ত, বাপি লাহিড়ীর ‘জিমি জিমি’ গানে অভিনব প্রতিবাদ চিনা নাগরিকদের]

প্রসঙ্গত, বলিউড ছবি থেকে প্রায় গায়েব প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। বেশিরভাগ সময়টা থাকেন মার্কিন মুলুকেই। সেখানেই নানা বিজ্ঞাপনের কাজ, হলিউডি ছবিতে অভিনয়। অনেকেই মনে করেছিলেন বলিউডের ‘পিগি চপস’ হিন্দি ছবিকে একেবারেই টা টা বাই বাই করেছেন। ঠিক সেই সময়ই পরিচালক ফারহান আখতারের ছবি ‘জি লে জারা’ ছবিতে প্রিয়াঙ্কার অভিনয়ের খবর সামনে আসতেই তুমুল হইচই। আর এই হইচই শুধু প্রিয়াঙ্কার জন্য নয়, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবির ধাঁচে ক্যাটরিনা, আলিয়া ও প্রিয়াঙ্কাকে নিয়ে ফারহানের এই ছবি তৈরির প্ল্যান চমকে দিয়েছিল গোটা বলিউডকে। এমনকী, সোশ্যাল মিডিয়ার হাত ধরে প্রকাশ্যে এসেছিল ছবির ফার্স্টলুকও। শোনা গিয়েছে, এই ছবির শুটিংয়ের জন্য়ই ভারতে এসেছেন প্রিয়াঙ্কা। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বলিউডের ‘দেশি গার্ল’ বহুদিন ধরেই বিদেশে থাকেন। ‘কোয়ান্টিকো’র পর থেকে হলিউডে মন দিয়েছেন তিনি। আর মন দিয়েছেন মার্কিন পপ তারকা নিক জোনাসকে। ১০ বছরের ছোট নিকের সঙ্গে ২০১৮ সালে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই প্রিয়াঙ্কাকে প্রপোজ করেন নিক। বিয়ে করতে দেরি করেননি প্রিয়াঙ্কা। ভারতে এসেই বিয়ে সেরেছেন অভিনেত্রী। রাজস্থানের উমেদ ভবনে জমকালো আয়োজন হয়। সেখানেই হিন্দু ও খ্রিস্টান মতে নিককে বিয়ে করেন তিনি। বিয়ের পর আমেরিকায় চলে যান প্রিয়াঙ্কা। এর মধ্যে একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন। শেষ তাঁকে কিয়ানু রিভসের ‘দ্য ম্যাট্রিক্স রেসারেকশন’ ছবিতে দেখা গিয়েছিল।

[আরও পড়ুন: ‘মিস্টার মাম্মি’র গল্প চুরি! বলিউডের বিরুদ্ধে অভিযোগ টলিউড প্রযোজক আকাশ চট্টোপাধ্যায়ের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে