১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শ্বাসকষ্টে ভুগছেন প্রিয়াঙ্কা! অভিনেত্রীর টুইটে মন খারাপ অনুরাগীদের

Published by: Bishakha Pal |    Posted: September 18, 2018 8:15 pm|    Updated: September 18, 2018 8:15 pm

Priyanka Chopra Reveals She is Asthmatic

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে তিনি সফল অভিনেত্রী। তাই এবার পাড়ি জমিয়েছেন হলিউডে। একটু একটু করে সেই দেশেও পায়ের তলার মাটি শক্ত করার কাজে লেগে পড়েছেন দেশি গার্ল। ন্যূনতম সুযোগও হাত থেকে বের হতে দিচ্ছেন না। এমন সময় কিনা জানা গেল তিনি শ্বাসকষ্টে ভুগছেন! প্রিয়াঙ্কার অনুরাগীদের ক্ষেত্রে খবরটি বেশ হতাশাজনক।

তবে অনুরাগীরা একটা বিষয় ভেবে আশ্বস্ত হতে পারেন। প্রিয়াঙ্কার এই সমস্যা অনেক দিনের। কিন্তু তাঁর কেরিয়ারের পথে তা কখনওই বাধা হতে পারেনি। একথা নিজেই জানিয়েছেন তিনি। টুইটারে তিনি এমন কথাই লিখেছেন।

ক্যানসার সারিয়ে নয়া ইনিংস শুরু লিজার, জন্ম দিলেন যমজ সন্তানের ]

কথাটা যে খুব একটা ভুল নয়, তা তো প্রিয়াঙ্কার কেরিয়ার গ্রাফই বলে দিচ্ছে। বলিউডকে একের পর এক হিট ছবি দিচ্ছেন তিনি। তালিকায় যেমন রয়েছে ‘দিল ধড়কনে দো’, ‘গুন্ডে’-র মতো ছবি; তেমনই রয়েছে ‘বাজিরাও মস্তানি’ ও ‘বরফি’-র মতো ছবি। হলিউডে তাঁর ‘বেওয়াচ’ বা ‘কোয়ান্টিকো’-ও প্রশংসা পেয়েছে। এখন তিনি ফারহান আখতার আর জায়রা ওয়াসিমের সঙ্গে ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির কাজে ব্যস্ত।

ছবিটি পরিচালনা করেছেন সোনালি বোস। সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। মুম্বই, দিল্লি, লন্ডন ও আন্দামানে হয়েছে ছবির শুটিং। ছবির সংলাপ লিখেছেন জুহি চতুর্বেদী। মিউজিক কম্পোজ করেছেন প্রীতম। ছবিটি প্রযোজনা করছেন রনি স্ক্রুওয়ালা ও সিদ্ধার্থ রয় কাপুর।

এর মধ্যেই আবার বিশাল ভরদ্বাজের নতুন ছবির অংশ হতে চলেছেন প্রিয়াঙ্কা। এবার উইলিয়াম শেক্সপিয়রের ‘টুয়েলভথ নাইট’ গল্প নিয়ে ছবি তৈরি করতে চলেছেন বিশাল। শোনা যাচ্ছে, নিউ ইয়র্ক থেকে ফিরেই ছবি নিয়ে নিজের সিদ্ধান্ত জানাবেন নায়িকা। সব ঠিক থাকলে আগামী বছর থেকেই হবে শুটিং।

ভাগ্যতাড়িত এক কণ্ঠীশিল্পীর গল্প বলবে ‘কিশোর কুমার জুনিয়র’, প্রকাশ্যে ট্রেলার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে