৩ অগ্রহায়ণ  ১৪২৬  বুধবার ২০ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ অগ্রহায়ণ  ১৪২৬  বুধবার ২০ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোহম চক্রবর্তী এবং প্রিয়াঙ্কা সরকার, টলিউডের এই দুই সহকর্মীর মধ্যে নাকি বর্তমানে ‘প্রতিঘাত’-এর সম্পর্ক চলছে! আর এই দুই অভিনেতা-অভিনেত্রীর ‘প্রতিঘাত’-এর নেপথ্যে যিনি ইন্ধন জুগিয়েছেন, তিনি পরিচালক রাজীব বিশ্বাস। আজ্ঞে, ঠিকই পড়ছেন।

[আরও পড়ুন: ‘আন্টি, দয়া করে গ্লুকোজ খান,’ নেটদুনিয়ায় ট্রোলের শিকার করিনা]

না, তবে চিন্তার কোনও কারণ নেই। বরং, সোহম-প্রিয়াঙ্কা ভক্তদের জন্য রয়েছে সুখবর। কারণ, দ্বিতীয়বারের জন্য এক ছবিতে কাজ করতে চলেছেন তাঁরা। প্রথম ‘আমার আপনজন’ ছবিতে দেখা গিয়েছিল দু’জনকে। এবার পরিচালক রাজীব বিশ্বাসের হাত ধরে ফের বড়পর্দায় ফিরতে চলেছে এই জুটি। ছবির নাম ‘প্রতিঘাত’। গতকালই অভিনেত্রী প্রিয়াঙ্কা নিজের ইনস্টাগ্রামে ছবির চিত্রনাট্য হাতে একটি ছবি পোস্ট করে জানান দিয়েছেন তাঁর নতুন ছবির। মুখ্য চরিত্রে সোহম এবং প্রিয়াঙ্কা সরকার ছাড়াও রয়েছেন দর্শনা বণিক। ‘প্রতিঘাত’ মূলত প্রেমের গল্প। তবে নামের মধ্যেই রয়েছে গল্পের আসল চমকের ইঙ্গিত। কারণ, ‘প্রতিঘাত’ শুধু প্রেমের গল্প নয়, এ গল্প গড়িয়েছে প্রতিশোধের আগুন নিয়েও। যার সঙ্গে জড়িয়ে রয়েছে স্থানীয় রাজনীতির কর্মকাণ্ড। প্রেম-প্রতিহিংসা-রাজনীতি এই ছবির গল্পের মূল উপকরণ। প্রিয়াঙ্কার চরিত্র দিয়ে এগিয়েছে ‘প্রতিঘাত’-এর গল্প। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দর্শনা বণিক৷ এপ্রসঙ্গে প্রিয়াঙ্কা জানান, “আমার খুব ভাল লাগছে। সোহমের সঙ্গে আবারও কাজ করতে চেয়েছিলাম। অবশেষে সেটা হল। শুটিং সদ্য শুরু হয়েছে। ফ্লোরে বেশ মজা করেই কাজ চলছে।”

[আরও পড়ুন: সলমনের ‘কিক’ সিক্যুয়েলের পরিচালনায় রোহিত শেট্টি? জল্পনা তুঙ্গে]

জুনের ৩ তারিখ থেকে শুরু হয়েছে ‘প্রতিঘাত’-এর শুটিং। আপাতত কলকাতাতেই চলছে। তবে চলতি মাসের শেষেই পরবর্তী শিডিউলের জন্য পরিচালক তাঁর গোটা ‘প্রতিঘাত’ টিম নিয়ে উড়ে যাবে উত্তরবঙ্গে। বিরসা দাশগুপ্তর ‘ক্রিসক্রস’-এর পর আরও একবার তথাকথিত কমার্শিয়াল ছবিতে অভিনয় করতে চলেছেন প্রিয়াঙ্কা সরকার৷ অন্যদিকে, সম্প্রতি মুক্তি পেয়েছে সোহম অভিনীত ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড‘-এর ট্রেলার। ছবি আপাতত মুক্তির অপেক্ষায়। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Caption please…

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং